সবজির ট্রাক থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার, আটক ২ – bnewsbd.com

অপরাধ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভোরের ডাক ডেস্ক : সবজির ট্রাক থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে দুজনকে।

এদিকে,কৌশল অবলম্বন করে মাদককারবারীরা ব্যবসার চেষ্টা করলেও মাদক প্রতিরোধে সব সময় সজাগ বলে দাবি গোয়েন্দা পুলিশের।

রোববার কুমিল্লা থেকে মানিকগঞ্জ যাচ্ছিলো সবজি বোঝাই একটি পিকআপ ভ্যান। রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ভ্যানটি আটক করে গোয়েন্দা পুলিশ। গাড়িতে তল্লাশি চালিয়ে ত্রিপলের নিচ থেকে জব্দ করা হয় বেশ কয়েকটি গাঁজার বস্তা।

প্রায় ১০ লাখ টাকা মূল্যের গাঁজা জব্দের পাশাপাশি আটক করা হয় গাড়ির চালক ও এক মাদক ব্যবসায়ীকে।

আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় মাদক ব্যবসায়ীরা নিত্য নতুন কৌশল নিচ্ছে জানিয়ে এ বিষয়ে সজাগ থাকার কথা জানিয়েছে পুলিশ।

ওয়ারি বিভাগের ডিবির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল আহাদ জানান, একদিন আগে একটা চালান ধরেছি ইয়াবার। বার্মিজ জুতার ভিতরে করে ইয়াবা বাংলাদেশে আসছে। লাশবাহীগাড়ীতে করে, এ্যাম্বুলেন্সে করে , ট্রাকে করে, বাসে করে, মাইক্রোবাসে করে বিভিন্ন যানবাহনে করে এই মাদকগুলো আমাদের দেশে আসে। বলবনা যে আমরা সবগুলো চালান ধরতে পারছি, কিন্তু আমাদের চেষ্টার কোন ট্রুটি নাই। আমাদের কাছে যে তথ্য যখন আসছে আমরা সাথে সাথেই সেই তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাচ্ছি।

মাদকের ব্যাপারে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে পুলিশ তৎপর বলেও জানান তিনি।

তিনি আরো জানান, আমরা বাংলাদেশ পুলিশ প্রতিশুতিবদ্ধ যে মাদকমুক্ত একটা সুন্দর দেশ গড়ার।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *