ইসলামের পথে চলতে বিনোদন জগতকে বিদায় জানালেন সাকিব খান – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ইসলামের পথে চলতে বিনোদন জগতকে বিদায় জানালেন সাকিব খান

ইসলামের পথে চলার জন্য বিনোদন জগতকে বিদায় জানালেন রোডিজ খ্যাত সাকিব খান। ভারতের এই অভিনেতা তথা মডেল জানিয়েছেন, ‘আমার হাতে একাধিক ভালো প্রোজেক্ট রয়েছে। তবে আমার জন্য, আল্লাহর অন্য কোনো পরিকল্পনা রয়েছে’। তিনি আল্লাহর দরবারে আত্মসমর্পণ করে বলেছেন, পবিত্র কোরআনই তাকে শান্তির পথ দেখাতে পারে। রোডিজের বিচারক ও রোডিজ খ্যাত রণবিজয় সিংকে নিজের প্রতিভার মাধ্যমে মুগ্ধ করেছিলেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে পোস্ট করে তিনি জানিয়েছেন, তিনি কাশ্মীর থেকে এসেছেন এবং তিনি বিনোদন জগত ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। অভিনেতা তথা মডেল কারণ হিসেবে জানিয়েছেন, তিনি আগামীতে আর কখনো অভিনয় ও মডেলিং করবেন না। তিনি বলেন, ‘এই রকম নয় আমার কাছে কাজ ছিল না অথবা আমি বশ্যতা স্বীকার করেছি। আমার হাতে ভালো প্রোজেক্ট ছিল। সবটাই আল্লাহর ইচ্ছে। আল্লাহ নিশ্চই আমার জন্য আরো ভালো কিছু ভেবে রেখেছেন।’ তিনি বলেন, ‘আল্লাহই সেরা পরিকল্পনাকারী।’ পাশাপাশি জানিয়েছেন, একসময় তিনি মুম্বই এসেছিলেন কাশ্মীরীদের চিন্তাভাবনা ও মতামত সম্পর্কে বদল আনার উদ্দেশে। ধন্যবাদ জানিয়েছেন তার ভক্তদের এত ভালোবাসা এবং সম্মানের জন্য।
বিনোদন দুনিয়াকে বিদায় জানানোর কারণ হিসেবে তিনি আরো বলেন, ‘আমি ধীরে ধীরে হারিয়ে যাচ্ছিলাম এবং আমার ইসলাম ধর্মের প্রতি অবিচার করছিলাম। আমি প্রতিদিন নামাজ পড়তাম তবে শান্তি এবং আল্লাহ প্রতি মনযোগ দিতে পারছিলাম না। তাই আমি আল্লাহর কাছে আত্মসমর্পণ করছি’। তিনি বলেন, ‘যে শান্তি এত দিন আমি খুঁজে বেড়াচ্ছিলাম, সেটা আমার সামনে ছিল, আমার বইতে (পবিত্র বই কোরআন)’।
তিনি আল্লাহর কাছে আত্মসমর্পণ করেন, তাকে গ্রহণ করে নেয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন। তার কথায়, ‘পবিত্র গ্রন্থ কোরআন হৃদয় দিয়ে পড়ার সময় আমি অনেক শান্তি এবং স্বস্তি অনুভব করি’। তিনি পোস্টে আরো বলেন, ‘আমি যাদের অজান্তেই আঘাত করেছি তাদের প্রতি আন্তরিকভাবে ক্ষমা চাইছি। মনে রেখ শুভ কামনা করে। আল্লাহ আমাদের সমস্ত ইচ্ছের পূরণ করুক এবং আমাদের ওপর তার আশীর্বাদ থাকুক’। সূত্র : হিন্দুস্তান টাইমস

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *