যে অভিযোগে গ্রেফতার হেফাজতের সহকারী মহাসচিব – bnewsbd.com

আইন-আদালত

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব সাখাওয়াত হোসেনকে (৪২) গ্রেফতার করা হয়েছে।

বুধবার সন্ধ্যার পর লালবাগ এলাকার একটি মাদ্রাসার কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি লালবাগ মাদ্রাসায় শিক্ষকতা করেন। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, সম্প্রতি  মতিঝিল, পল্টন এলাকায় নাশকতার ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়ার পর পুলিশ তাকে খুঁজছিল।

তাকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে এমন প্রশ্নের জবাবে পুলিশের এই কর্মকর্তা বলেন, সম্প্রতি হেফাজতে ইসলাম আন্দোলনের নামে যে তাণ্ডব চালিয়েছে এসব ঘটনায় রাজধানীর একাধিক থানায় কয়েকটি মামলা হয়েছে। এসব মামলার মধ্যে কয়েকটি মামলায় মুফতি শাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেফতার দেখানো হয়েছে।

সাখাওয়াতকে আজ  আদালতে হাজির করে রিমান্ড আবেদন করবে পুলিশ। 

মার্চের শেষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের বিরুদ্ধে হেফাজতে বিক্ষোভ ও হরতালে বিভিন্ন স্থানে সহিংসতা ঘটে।

এরপর সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, সহ-অর্থ সম্পাদক ইলিয়াস হামিদি, সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহসহ কয়েকজন নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

হেফাজত আমির জুনাইদ বাবুনগরী সংগঠনের গ্রেফতার নেতা-কর্মীদের মুক্তি দাবি করেছেন।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *