মঠবাড়িয়ায় পাষন্ড বাবা ও সৎ মায়ের নিযার্তনে শিশুর মৃত্যু: লাশ রেখে লাপাত্তা – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: মঠবাড়িয়ায় জন্মদাতা এক পাষন্ড বাবা ও সৎ মায়ের নির্মম নির্যাতনে শিকার হয়ে হামজালা নামের ৫ বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠে। অবুঝ হামজালার মরাদেহ তারা বৃহস্পতিবার গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি এম্বুলেন্সে রেখে পালিয়ে যান। পুলিশ খবর পেয়ে ওই রাতেই শিশুটির লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠান। ঘটনার পর থেকে লাপাত্তা রয়েছে পাসন্ড বাবা ওয়ার্কশপ শ্রমিক জুয়েল ও সৎ মা শাহিনা।
জানাযায়, শিশু হামজালার আপন মা ফাতেমা আক্তার সুবর্ণার সাথে বাবা জুয়েলের ৫ বছর আগে বিয়ে বিচ্ছেদ হয়। এরপর থেকে হামজালাকে তার নানী হাসি বেগম লালন পালন করে আসছিল। প্রায় ১৬ দিন আগে নানীর কাছ থেকে বাবা জুয়েল পৌর শহরের ৩ নং ওয়ার্ড সøুইজ গেটের বাসায় হামজালাকে নিয়ে আসে। তুচ্ছ ঘটনা নিয়ে বুধবার বাবা জুয়েল ও সৎ মা শাহানা আক্তারের সাথে বাকবিতন্ডা হয়। এ সময়ে তাদের অমানুষিক নির্যাতনে শিশুটি আহত হয়। আহতাবস্থায় শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল প্রেরণ করেণ। বাবা জুয়েল ও সৎ মা শাহানা শিশুটিকে বরিশাল না নিয়ে গোপনে হাসপাতাল সড়কের মা ও শিশু ক্লিনিকে ভর্তি করে। ক্লিনিকে শিশুটির অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার সকালে শিশু হামজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পাষন্ড বাবা ও সৎ মা এম্বুলেন্সে করে শিশুটির লাশ বৃহষ্পতিবার গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফেলে রেখে পালিয়ে যায় ।
মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করে শিশুটির লাশ ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ও সৎ মা পলাতক রয়েছে। এব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *