কিশোরগঞ্জের ভৈরবে ও কুলিয়ারচরে পৃথক ঘটনায় ১২ ঘন্টায় ৩ খুন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা : কিশোরগঞ্জের ভৈরব ও কুলিয়ারচরে পৃথক ঘটনায় ১২ ঘন্টায় তিনজন খুন হয়েছে । 

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

নিহতরা হলো- ফারুক খানঁ, লিটন মিয়া ও  বিভাটেক চালক শরীফ মিয়া (২৫)।

জানা যায়, আজ সকালে ভৈরবের কালিকাপ্রসাদ গাজিরটেক এলাকায় মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত নামা বস্তাবন্দি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । 

পরে খবর পেয়ে স্বজনরা তার মরদেহ শনাক্ত করে জানায় নিহতের নাম শরীফ মিয়া । সে শহরের ঘোড়াকান্দায় একটি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতো । গত ২ দিন আগে সে বিভাটেক নিয়ে কাজে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি । আজ সকালে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পাশে বস্তাবন্দি অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে । 

এ ছাড়াও কুলিয়ারচরের লালপুরে আম কুড়ানোকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় লিটন মিয়া ( ৪৫) নামে এক যুবক নিহত ও উভয় পক্ষের ১০-১২টি বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। 

খবর পেয়ে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। নিহত লিটন মিয়া ওই গ্রামের আব্বাছ মিয়ার পুত্র বলে জানা গেছে ।পুলিশ ও এলাকাবাসিরা জানায় শুক্রবার সন্ধ্যায় গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে লালপুর গ্রামের নিহত লিটন মিয়ার বাড়ির ছোট বাচ্চাদের সাথে পার্শ্ববর্তী মিরারচর গ্রামের  মেরসি মিয়ার বাড়ির বাচ্চাদের ঝগড়া হয় । এরই জের ধরে আজ ভোরে ২ পক্ষের মাঝে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় লিটন মিয়া ঘটনাস্থলেই মারা যায় । এ সময় উভয় পক্ষের কমপক্ষে ১০-১২টি বাড়ি-ঘর ভাংচুর করা হয় ।

তাছাড়া শুক্রবার রাত সোয়া নয়টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর ভৈরব প্রান্তের টোল প্লাজার অদূরে মন্দিরের কাছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ফারুক খান নামে একজন নিহত হয়েছে। সে ভৈরব পৌর শহরের চন্ডিবের খা বাড়ির সালাম খা’র ছেলে।

এলাকাবাসি ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, নিহত ফারুক সকালে বাড়ি থেকে বের হয়ে আশুগঞ্জে কর্মস্থলে যান। করোনায় লকডাউনের কারণে মহাসড়কে যাত্রীবাসি বাস চলাচল না করায় রাতে আশুগঞ্জ থেকে পায়ে হেটেঁ ভৈরবে রওনা করেন। পরে সড়ক সেতুটি অতিক্রম করে ভৈরব টোল প্লাজার ৫‘শ গজ সামনে আসা মাত্রই কয়েকজন ছিনতাইকারী হামলা করে এবং এলোপাতারি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ছুরিকাঘাতে এক যুবক নিহতের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযানে মাঠে নেমেছে। তাছাড়া হাইওয়ের পাশ থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধারের কথা স্বীকার করে বলেন গত পরশু দিন বাড়ি থেকে বিভাটেক নিয়ে বের হয়েছিলেন বলে জানতে পেরেছি। তবে এটি একটি হত্যাকান্ড।  

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *