ভাঙ্গায় ইতালি প্রবাসীকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা :  ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ইতালি প্রবাসী মাসুদ রানাকে কুপিয়ে হত্যার প্রতিবাদে খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ  ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। 

সোমবার সকাল ১১টায় ফরিদপুর-বরিশাল মহাসড়কের নওপাড়া নামক স্থানে শতশত নারী পুরুষের অংশ গ্রহনে মানববন্ধন আনুষ্ঠিত হয়। 

প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বক্তারা বলেন, মাসুদ রানা এলাকায় একজন দানবীর ব্যাক্তি ছিলেন। তিনি আ’লীগ পরিবারের সন্তান, এছাড়া এলাকার বহু অসহায় ব্যাক্তিদের কর্মসংস্থান করে দিয়েছেন। প্রতিপক্ষ বাচ্চু মেম্বার মাসুদের দানকে মেনে নিতে পারেনি বিধায় পথের কাটা পরিস্কার করতেই পরিকল্পিতভাবে তাকে নৃশংসভাবে হত্যা করেছে। আমরা এই হত্যাকারী বাচ্চু সহ গংদের দ্রুত গ্রেপ্তার করে ফাসির দাবী জানাই। 

এদিকে নিহত মাসুদের মা হালিমা বেগম ছেলের মৃত্যুতে পাগলপ্রায় তিনি কান্না জড়িত কন্ঠে বলেন, আমার মাসুদের এলাকার মানুষ ফোন করে আনছে নির্বাচন করতে। ওই বাচ্চু মেম্বার তার বিপক্ষে আমার পোলা নির্বাচন করলে খুন করার ভয় দেখালে আমি দাড়াবার দেই নাই। বাচ্চু মেম্বার ঠিকই আমার পোলারে খুন করে ছাড়লো। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে তাগো ফাসি চাই। এক সপ্তাহ হয়ে গেল এখনও মুল আসামীদের আটকাইতে পারলো না পুলিশ। 

এ সময় আরো বক্তব্য দেন, নিহতের ছোট ভাই পৌর যুবলীগের যুগ্নসম্পাদক শেখ আসাদুজ্জামান, শেখ রুবেল, , আনোয়ার মাতুব্বর,আক্কাস খাঁন ও আজম মুন্সি প্রমূখ। 

মানববন্ধন চলাকালে মহাসড়কে যানজটের সৃষ্টি হলে খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

উল্লেখ্য গত ১৩ এপ্রিল রাতে ইতালি প্রবাসী মাসুদ রানাকে নওপাড়া বাস্ট্যান্ডের একটি চায়ের দোকানের সামনে প্রতিপক্ষরা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৩৫জনকে আসামী করে একটি হত্যা মামলা করেছেন।   

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *