“করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে জেলা প্রশাসনঃ হটলাইনে নিম্নবিত্তের পাশাপাশি … – bnewsbd.com

নরসিংদী

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

“করোনা দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে জেলা প্রশাসনঃ হটলাইনে নিম্নবিত্তের পাশাপাশি সেবা পাচ্ছেন মধ্যবিত্তরাও”

বিশ্বব্যাপী প্রভাব বিস্তারকারী করোনা ভাইরাসে শুধু নিম্নবিত্তরা নয় বরং ক্ষতিগ্রস্ত হয়েছে সমাজের নিম্ন মধ্যবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ যারা আত্মসম্মান বা সংকোচের কারণে কারো কাছে সাহায্য চাইতে পারেন না, দাঁড়াতে পারেন না ত্রাণের লাইনে। নিভৃতে সহ্য করেন ক্ষুধার জ্বালা।

মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এইসব পরিবারের কথা বিবেচনা করে চালু করেছেন বিশেষ হটলাইন নম্বর।
ফোনঃ ০২-৯৪৬২০৩২
মোবাইলঃ ০১৯৮৩০৩৪৪০১

তাঁর নির্দেশনায় এই বিশেষ হটলাইন নম্বরে আসা কলগুলোর মধ্য থেকে সত্যতা যাচাইয়ান্তে ত্রাণপ্রার্থীর পরিচয় গোপন রেখে প্রতি রাতে খাদ্য/ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তাঁর আবাসস্থলে পৌছে দেওয়া হচ্ছে।

মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের নির্দেশনায় গত ১৪ এপ্রিল থেকে এ পর্যন্ত হটলাইন নাম্বারে প্রাপ্ত ২২৪ টি কলের মধ্যে ১৪০ টি কল যাচাইয়ান্তে সঠিক পাওয়া যায় যার মধ্যে অধিকাংশ ত্রাণপ্রার্থী পরিবারের নিকট খাদ্য/ প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

জনস্বার্থে জেলা প্রশাসনের সহায়তা প্রদান কার্যক্রম চলমান আছে এবং থাকবে।


Ist möglicherweise ein Bild von 1 Person und stehtIst möglicherweise ein Bild von 1 Person und TextIst möglicherweise ein Bild von 2 Personen, Personen, die stehen und Personen, die sitzen

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *