বৃদ্ধকে বাঁচাতে গিয়ে নোবেলের শরীরে ৩০ সেলাই – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

সারেগামাপা প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রাদপ্রদীপের আলোয় আসা তরুণ শিল্পী মাঈনুল আহসান নোবেল সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। তার শরীরে ৩০ টি সেলাই দিতে হয়েছে।

এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন নোবেল।

নিজের ফেসবুকে হ্যান্ডেলে এসব তথ্য নিজেই জানিয়েছেন আলোচিত এই শিল্পী।  

ফেসবুক পেজে নোবেল লিখেছেন, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলেন। তাকে বাঁচাতে গিয়ে আমার মাথার তালুতে ১২টা, বাঁ-পাশের ভ্রু-তে ১৮টা—মোট ৩০টা সেলাই পড়েছে। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছেন। আর আমি আপনাদের দোয়ায় ভালো আছি আলহামদুলিল্লাহ্।’

বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ সূত্রে। এতে নোবেলের মুখে ও মাথায় বড় জখম হয়। তবে দুর্ঘটনাটির স্থান ও বাহন নিশ্চিত হওয়া যায়নি। ধারণা করা যাচ্ছে, এটি ঢাকার মধ্যেই বাইক দুর্ঘটনা।

দুর্ঘটনার প্রথম ছবিটি নোবেল প্রকাশ করেন বৃহস্পতিবার রাত ১২টায়। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে নোবেল মজার ছলে লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’ 

আর সেই শকিং ছবির নিচে শুক্রবার সকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৩০ হাজার, লাইক পড়েছে ১২ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ৮ হাজার ৬শ! যা সত্যিই বিস্ময়কর।

ভারতের জি বাংলায় রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন মাঈনুল আহসান নোবেল। তবে, সংগীত জীবনের শুরু থেকে আলোচনার চেয়ে সমালোচনায় বেশি আছেন এই তরুণ গায়ক।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *