নিয়ামতপুরে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা : ৭১ সালের রণাঙ্গনের অগ্রগামী সৈনিক বীর মুক্তিযোদ্ধা নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম মাষ্টার। ৬৭ বছর বয়সে শুক্রবার ২৩এপ্রিল বেলা ৪.৪০টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের পিরপুর গ্রামের মৃত্যু ছাকা উদ্দিনের ছেলে।
এর আগে বার্ধক্য ও বিভিন্ন জটিল রোগের কারণে  এ বীর মুক্তিযোদ্ধা বেশ কিছুদিন যাবৎ চিকিৎসা নিচ্ছিলেন।
শনিবার ২৪ এপ্রিল বেলা ১১টায় তাঁর নিজ গ্রামের পাশে লক্ষিতাড়া সরকারী প্রাথমিক ¦িবদ্যালয় মাঠে গার্ড অব অনার দিয়ে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়।
নিয়ামতপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা সুভাষ কান্ত সরকার জানান, সকালে নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, নিয়ামতপুরের শ্রীমন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, ভাবিচা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা বংশিধর পাল, আব্দুর রশিদ, আব্দুল আলিম, মাওলা বক্স, আবুল কাশেমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় এ বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *