বাঁচতে চায় দিনমজুর তহিদুল ইসলাম – bnewsbd.com

শিক্ষা-সংস্কৃতি

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

জবি সংবাদদাতা: দিনমজুর তহিদুল ইসলাম। রাজমিস্ত্রীর কাজ করে দিন আনেন দিন খান। হঠাৎ তার জীবনে নেমে আসে কালো অন্ধকার। গত ২০ এপ্রিল মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন। এমন সময় নড়াইল-মাইজপাড়া সড়কের দলজিৎপুর নামক স্থানে পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। তারপর তাঁকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখন তিনি ঢাকা ইউনি হেলথ নার্সিং কলেজের আইসিইউতে ভর্তি আছেন। এখনও জ্ঞান ফেরেনি তার। সেখানকার চিকিৎসক ডাঃ জাহাঙ্গীর কবির তার মাথার সিটিস্ক্যান রিপোর্ট দেখে জানিয়েছেন, তার মাথায় রক্ত জমাট বেঁধেছে। সেটার অপরেশনের জন্য ৪ লক্ষ টাকার প্রয়োজন।

দিনমজুর তহিদের দিন আনে দিন খায়। মা-বাবা, স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে অভাবের সংসার। বাড়ির জমি ছাড়া নেই কোনো জমিজমা, নেই কোনো অর্থ সম্পত্তি। কিন্তু বাঁচার আশা আছে তার। সবাইতো বাঁচতে চায় এই সুন্দর ভুবনে। তাই এই সমাজের বিত্তবানদের সাহায্য চান তিনি ও তার স্বজনেরা। কিছু বিত্তবানরা এগিয়ে আসলে রক্ষা পাবে দিনমজুর তহিদুলের প্রাণ। চাইলে কেউ পবিত্র রমজানে যাকাতের অর্থ দিয়েও তাঁকে সাহায্য করতে পারবেন। তাকে সাহায্য পাঠানোর বিকাশ নাম্বার : ০১৭৩৩৪৬৪৯২৭ (দিনমজুর তহিদের মা)।

নড়াইলের জনপ্রিয় সামাজিক সংগঠন ঊষার আলো সমাজকল্যাণ সংঘের সদর উপজেলা সহ-সভাপতি সাব্বির হোসেন জানান, আমরা তহিদের প্রাণ বাঁচানোর জন্য সমাজের বিত্তবানদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে যাচ্ছি। সবাই এগিয়ে আসলেই বাঁচবে একটি প্রাণ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *