ওসমানীনগর থানা সফল অফিসার ইনচার্জ শ্যামল বণিক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ওসমানীনগর  (সিলেট)  সংবাদদাতাঃ পুলিশই জনতা জনতাই পুলিশ এপ্রতিপদ্যকে সামনে রখে জনগণের   সাথে বন্ধু সুলভ আচরণ ও নিরাপত্তা নিশ্চিত করতে জীবনের ঝুঁকি নিয়ে নিরলস ভাবে কাজ করে চলেছেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক । পুলিশ কর্মকর্তাদের সহযোগিতামূলক কর্মকাণ্ডের কারণে ওসমানীনগরের জনগণ পুলিশকে পরমবন্ধু হিসেবে মূল্যায়ন করে।  

করোনা ভাইরাসের আপদ কালীন সময়ে ব্যবসায়ীসহ ওসমানীনগর থানা এলাকার অসহায় মানুষের সহায়তা ও সুরক্ষার জন্য মাস্ক বিতরন সহ মাইকিং করে গনসচেতনতা গড়ে তুলেছেন। টিম ওসমানীনগর  গটন করে খেলা ধুলা, অপরিচ্চন্ন রাস্তা ঘাট পরিস্কার, ঢাকা- সিলেট মহাসড়কের শেরপুর টোল প্লাজা হইতে সড়কের পাশে রাখা  ইট, পাথর ও বলুর স্তুপ অপসারণ করে প্রাণ ঘাতি সড়ক দূঘটনার হাত থেকে অসংখ্য লোকজনকে রক্ষা করেছেন তিনি। ওসমানীনগরে যোগদানের পর বিভিন্ন শ্রণী পেশার লোকজনকে নিয়ে দৃস্যমান সভা সমাবেশ করে  সমাজ সেবা মূলক কর্মকান্ডে পাল্টে দিয়েছেন গোটা থানার  চিত্র। চুরি,ডাকাতি,মাদক সহ বিভন্ন অপরাধ দমনে বর্তমান ওসমানীনগর থানার আইনশৃংখলার উন্নতি হয়েছে।

থানায় সেবা প্রত্যাশীদের  বিভিন্ন সেবা পেতে আধুনিক আঙ্গিকে হেল্প ডেক্স চালু করতে দেখা গেছে।থানার আঙ্গিনায় বিভিন্ন প্রজাতির ফুল ও ফলের চারা রোপন করে সাজিয়েছেন বাগান। উক্ত ফুল বাগানে আসা অনেক দর্শনার্থীরা সেলফিতে নিজের ছবি তুলে নিজেস্ব ফেসবুক আইডিতে আপলোর্ড করতে ও দেখা যায়। অসহায়- মানুষের পাশে বিভন্ন ভাবে দাঁড়িয়ে সাধারণ মানুষের  আস্থাভাজন হয়ে উঠেছেন অফিসার ইনচার্জ শ্যামল বণিক।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *