বদলগাছীর রহস্যজনক হত্যাকান্ডের আসল রহস্য উদঘাটনের জন্য সংবাদ সম্মেলন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর মান্দা উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের নুরুল্যাবাদ (শাহপাড়া) গ্রামের আনিছার রহমানের মেয়ে রুনা রহস্যজনক হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনের জন্য  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১ টার সময় নিহতের বাবা আনিছার রহমান তার নিজ বাড়িতে সাংবাদিকদের ডেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

স্থানীয় প্রতিবেশী বয়েন উদ্দিনের সভাপতিত্বেতে উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিহতের বাবা আনিছার রহমান,মা বেগম বিবি,ভাই সোহাগ হোসেন এবং প্রতিবেশী সোহেল রানা,আকবর আলী প্রমূখ।
সংবাদ সম্মেলনে বক্তব্যে বক্তারা বলেন গত প্রায় ৯/১০ বছর  আগে নওগাঁর বদলগাছী উপজেলার চাকরাইল ইউনিয়নের নীমতলা (বগাপাড়া) গ্রামের   আলাউদ্দিনের ছেলে  শফিকুল ইসলাম ওরফে সুফুল্যা’র সঙ্গে আনিছার রহমানের মিয়ে রুনা’র বিয়ে হয় । বিয়ের পর থেকেই স্বামী শফিকুল ইসলাম নেশাগ্রস্ত অবস্থায়  প্রায় রুনাকে যৌতুকের জন্য মারপিট করত। কিন্তু হঠাৎ করে গত বৃহস্পতিবার রুনাকে  যৌতুকের জন্য  মারপিট করলে মারা যায় রুনা। পরে স্বামী শফিকুল ইসলাম  জানায় যে, রুনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অথচ, বিষয়টিকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছেন ওই এলাকার স্থানীয় প্রভাবশালী কিছু লোকজন। ইতোমধ্যে হত্যাকান্ডের ঘটনাটিকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য উঠেপরে লেগেছেন তারা ।  এঘটনার সাথে জড়িত থাকায় দুজনকে আটক করা হলেও বাঁকি আসামীরা রয়েছেন ধরা ছোঁয়ার বাহিরে। এমনকি আটককৃতদেরকেও বিভিন্নভাবে ছাড়িয়ে নেয়ার পায়তারা চলছে বলে জানিয়েছেন । এছাড়াও বক্তারা এই সংবাদ সম্মেলনের মাধ্যমে রহস্যজনক হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনসহ আটককৃত আসামীরা যেনো কোন ভাবেই ছাড়া না পায় এবং বাঁকি আসামীদেরকেও যেনো অতিদ্রুত আটক করে আইনের আওতায় আনার ব্যাবস্থা করার পাশাপাশি তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে   দেশ ও আইনের কাছে  জোর দাবি জানান তারা।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *