“সম্মান-সহযোগিতার যুগলবন্দীঃ মাননীয় প্রধানমন্ত্রীর উপহারে পূর্ণ রিক্ত হাত, বিমুগ… – bnewsbd.com

নরসিংদী

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

“সম্মান-সহযোগিতার যুগলবন্দীঃ মাননীয় প্রধানমন্ত্রীর উপহারে পূর্ণ রিক্ত হাত, বিমুগ্ধ হৃদয়”

বঙ্গবন্ধু বলেছিলেন, “এ স্বাধীনতা আমার ব্যর্থ হয়ে যাবে যদি আমার বাংলার মানুষ পেট ভরে ভাত না খায়। এই স্বাধীনতা আমার পূর্ণ হবে না যদি বাংলার মা-বোনেরা কাপড় না পায়।……… ”

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও অগ্রগতির সুবর্ণরেখার সন্ধিক্ষণে প্রতিটি মানুষের মৌলিক চাহিদা পূরণ এবং যোগ্য সম্মান নিশ্চিতকরণে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চলমান সামাজিক নিরাপত্তা ও সহায়তা কর্মসূচির একটি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ত্রাণ (নগদ অর্থ) প্রদান কার্যক্রম।

গত ১০ এপ্রিল ২০২১ থেকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নেতৃত্বে জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় নরসিংদী জেলার সকল ইউনিয়নে একযোগে শুরু হওয়া উক্ত কর্মসূচির আওতায় ৩৭৮০০ টি পরিবারকে সম্মানিত করা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের মাধ্যমে যার বাস্তবচিত্র ফুঁটে উঠেছে বিটিভির ক্যামেরায়।


বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *