ঈদের নাটকে হিমি – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নিপুণ অভিনয়ের মাধ্যমে ধীরে ধীরে হিমি নিজের অবস্থান শক্ত করছেন। তার অভিনয়ে সাড়া পেয়েছেন দর্শক, সমালোচকের। নাটক কিংবা বিজ্ঞাপনে খুব বেশি তাকে দেখা না গেলেও যা কিছুই করেন তা পছন্দসই গল্প ও স্ক্রিপ্টের ওপর ভিত্তি করে। ফলে প্রশংসা কুড়াচ্ছে তার কাজ। এবারের ঈদকে কেন্দ্র করে বেশকিছু নাটকে দেখতে পাওয়া যাবে হিমিকে। লকডাউন শুরু হওয়ার আগেই আগামী ঈদুল ফিতরের জন্য বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন হিমি। তার মধ্যে ‘চুপি চুপি প্রেম’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন। নাটকটি নির্মাণ করেছেন মিঠু রায়। একই পরিচালকের আরো একটি নাটকে অভিনয় করেছেন হিমি, নাম ‘তোমায় দেখলে মায়া বাড়ে’। দুটি নাটকই ঈদে দুটি ভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে জানালেন হিমি।

হিমি বলেন, ‘দুটি নাটকের গল্পই চমৎকার। দুটি নাটকেই আমার সহশিল্পী আরশ। আমরা দুজনসহ আরো যারা ছিলেন সবাই মিলে ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ দুটো করেছি। আশা করছি নাটক দুটো প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।’ এদিকে ঈদ উপলক্ষে হিমি সোহাগ কাজীর পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক ‘চোরের উপর বাটপারি’ নাটকেও কাজ করেছেন। এছাড়া তিনি সোহেল রানা ইমনের নির্দেশনায় মোশাররফ করিমের বিপরীতে ‘বিজ্ঞাপন’ নাটকে অভিনয় করেছেন। হিমি এর মধ্যে শাওনের নির্দেশনায় ‘ডেটল হ্যান্ড ওয়াশ’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। খণ্ড নাটকের পাশাপাশি হিমি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন। যেমন বর্তমানে তিনি শামীম জামানের ‘প্রিয়জন’, মুরাদ পারভেজের ‘স্মৃতির আল্পনা আঁকি’ এবং সোহেল রানা ইমনের ‘গোবিন্দপুরের গল্প’ নাটকেও অভিনয় করছেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *