বরগুনায় করোনায় আরও দুইজনের মৃত্যু – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

বরগুনা  প্রতিনিধি :   বরগুনায় করোনায় আরও দুইজন রোগীর মৃত্যু হয়েছে। জেলায় করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ২৮ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাত ১০টায় ও মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তারা।

মৃতরা হলেন, বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের নলী গ্রামের নুপুর বেগম (২৫) ও বরগুনা পৌরসভার চরকলনী এলাকার বাসিন্ধা আবদুস সোবাহান (৬২)।

বরগুনা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সোহরাব উদ্দিন খান বলেন, সোমবার রাতে নুপুরকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে আনার দুই ঘণ্টা পরই মারা যান তিনি। মৃত্যুর পরে পরীক্ষা করে দেখা গেছে, করোনা পজিটিভ ছিলেন তিনি।

তিনি আরো বলেন, মঙ্গলবার সাড়ে ৭টায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আবদুস সোবাহান করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, বরগুনায় এখন পর্যন্ত এক হাজার ২১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে বরগুনা সদর উপজেলায় ৬৮৪ জন, আমতলীতে ১৭৫ জন, পাথরঘাটায় ১০০ জন, বেতাগীতে ৭৯ জন, বামনায় ৭৫ জন ও তালতলীতে ৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মঙ্গলবার পর্যন্ত সুস্থ হয়েছেন এক হাজার ৯৫ জন। এখন পর্যন্ত চিকিৎসাধীন আছেন ৯৭ জন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *