মারা গেলেন ধামরাইয়ের চার বারের সাবেক এমপি ব্যারিস্টার জিয়াউর রহমান খান – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ধামরাই (ঢাকা) সংবাদদাতা: ঢাকা-২০ (ধামরাই) আসনের টানা চার বারের সাবেক সংসদ সদস্য ও বর্তমান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার জিয়াউর রহমান খান আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)। করোনা আক্রান্তহয়ে গত শনিবার রাত ১০টায় ঢাকার তেজগাঁও ইম্পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত বৃহস্পতিবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে এবং শনিবার রাতে হার্ড স্ট্রোক করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি সাবেক প্রধানমন্ত্রী ও পূর্ব পাকিস্তানের মুর্খ্যমন্ত্রী আতাউর রহমান খানের ছেলে।

   তার চাচাতো ভাই ঢাকা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুর রহমান খান ফরহাদ জানান, গত বুধবার শ^াসকষ্টসহ নানা রোগ নিয়ে ঢাকার ইম্পালস হাসপাতালে ভর্তি হন। এরপর বৃহস্পতিবার করোনা পজেটিভ রির্পোট আসে। গতকাল শনিবার রাত ১০ টার দিকে করোনা আক্রান্তহয়ে হার্ড স্ট্রোক করে মৃত্যুর কুলে ঢলে পড়েন।

  ব্যারিস্টার জিয়াউর রহমান খান বিএনপির মনোনয়ন নিয়ে প ম,ষষ্ঠ, সপ্তম ও অষ্টমবারে জাতীয় সংসদে ঢাকা-২০ (ধামরাই) আসন থেকে পরপর চার বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বর্তমানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার গ্রামের বাড়ি ধামরাই উপজেলার বালিয়া গ্রামে। তিনি ঢাকার ধানমন্ডির ১১ নম্বর রোডের বাসায় থাকতেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *