দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভোরের ডাক ডেস্ক : দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে তিনশতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাজধানীর ধানমন্ডির ৩ নং রোড এলাকার অসহায় দুঃস্থ রোজাদারদের মধ্যে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সানি ।

সরেজমিনে দেখা যায়, রাজধানীর ধানমন্ডির জিগাতলা সংলগ্ন ফুটপাতে জ্বরাজীর্ন পোশাকে একদল মানুষ সুশৃঙ্খল সারিতে বসে আছে। এই চিত্র শুধু একদিনের নয়, বরং প্রতিদিনের। সন্ধ্যার আগ মহুর্ত্বে চোখে পড়লো বক্সে রাখা খাবারের প্যাকেট, আর প্যাকেটে রয়েছে রোজাদারদের জন্য ইফতার সামগ্রী। বিতরণে নেই কোনো জাকজমকতা, নেই কোনো বিশেষ আয়োজন। এ যেন নিভৃতে মানব সেবার এক দৃষ্টান্ত।

ইফতার বিতরনের আয়োজন সম্পর্কে সংগঠনটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সানি বলেন, করোনার প্রথম ঢেউয়ের সময় মানুষের খাবারের কষ্ট দেখে আমি এই উদ্যোগ নেই। সেসময় তিন মাসেরও অধিক সময় আমি অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণের করেছি। এবারে করোনার ২য় ঢেউ শুরু হবার পর সরকার যখন লকডাউন ঘোষনা করে তারপরেই রোজা শুরু হয়। গরীব অসহায় মানুষগুলোর ইফতারে সহযোগিতা করার লক্ষে আমি নিজের হাতে রান্না করে খাবার বিতরণ করছি।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *