নিয়ামতপুরে নবনির্মিত প্রাথমিক বিদ্যালয়ের ভবনে ফাটল–চরম ক্ষোভ এলাকাবাসী – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতাঃ নওগাঁর নিয়ামতপুরের ভাবিচা ইউনিয়নের পাইকড়া ১৪ নং প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় ভবনের বিভিন্ন জায়গায় ফাটলের অভিযোগ উঠেছে। এ নিয়ে চরম ক্ষোভ এলাকাবাসীর।

সরেজমিনে গিয়ে  দেখা যায় নবনির্মিত ভবনের ওয়াল সহ মূল পিলারগুলোর বিভিন্ন অংশে ফাটল ধরেছে।
এসময় সাবেক ইউপি সদস্য ও উক্ত প্রতিষ্ঠানের সাবেক সভাপতি আলমগীর কবির জানায় ভবনটি নির্মানের শুরু থেকেই বিভিন্ন অনিয়ম এবং নিম্নমানের নির্মাণসামগ্রী দিয়ে কাজ চালানোর বিষয় এলাকাবাসীর নিকট দৃশ্যমান ছিলো, বিষয় টি নিয়ে  উক্ত প্রতিষ্ঠানের নির্মাণ কাজের ঠিকাদার প্রতিষ্ঠানকে অবগত করে কোন কাজ না হওয়ায় বিষয় টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। নির্বাহী কর্মকর্তা কর্তৃক সুষ্ঠ কাজের নির্দেশনা দিলেও তার কোন তোয়াক্কা না করে কাজ চালিয়ে  যায় এমতাবস্থায় ভবনটি ধসে পড়ার আসংখ্যা রয়েছে।

নির্মাণকৃত ভবনের রাজমিস্ত্রী সুইট বলেন, ভবনটি নির্মাণে অনিয়ম ও নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করা হয়েছে বিষয় টি একশতভাগ সত্যি তিনি আরও বলেন বিগত তিন মাস যাবত কাজ করছি কিন্তু ঠিকাদারি প্রতিষ্ঠান আমাদের কোন রকম বিল বেতন দেন নি আজ দিবো কাল দিবো বলে শুধু দিন দিচ্ছে।

বিষয়টি নিয়ে উপজেলা এলজিইডি ইঞ্জিনিয়ার নুরুই আলম সিদ্দিকের সহিত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন ভবনটির কাজ চলমান রয়েছে বিষয় টি তদন্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *