“জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এঁর অভিপ্রায় অনুযায়ী কর্মহীন ও অসচ্ছল সংস্কৃত… – bnewsbd.com

নরসিংদী

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

“জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এঁর অভিপ্রায় অনুযায়ী কর্মহীন ও অসচ্ছল সংস্কৃতিসেবী এবং দুঃস্থ ও অসহায় ব্যক্তিদের পাশে জেলা প্রশাসন, নরসিংদী”

আজ ০৩ মে ২০২১ মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ হতে কর্মহীন কলা-কুশলী ও অসচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে এবং জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন মঞ্জুরি হতে গরীব ও অসহায় ব্যক্তিদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

সাংস্কৃতিক কর্মীদের দেশের অমূল্য সম্পদ এবং সাংস্কৃতিক আন্দোলনকে মননশীল জাতি গঠন ও সুস্থ মানসিকতার চর্চার অনন্য মাধ্যম হিসেবে অভিহিত করে প্রধান অতিথি তাঁর বক্তব্যে স্বাস্থ্যবিধি অনুসরণ এবং করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা প্রতিপালনের জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

এসময় ৪৯ জন অসচ্ছল সংস্কৃতিসেবীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত মোট ৪ লক্ষ ৯০ হাজার টাকা এবং জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এঁর স্বেচ্ছাধীন মঞ্জুরি থেকে ৪৪ জন দুঃস্থ ও অসহায় ব্যক্তির মাঝে ২ লক্ষ ২০ হাজার টাকা অনুদান বিতরণ করা হয়।


Ist möglicherweise ein Bild von 1 Person, sitzt und stehtIst möglicherweise ein Bild von Blume und InnenbereichIst möglicherweise ein Bild von 4 Personen, Personen, die stehen und Innenbereich

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *