মঠবাড়িয়ায় অজ্ঞান পার্টির দেয়া চেতনা নাশক স্প্রেতে ৬ জন অচেতন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় অজ্ঞাতনামা এক দল অজ্ঞান পার্টির দেয়া চেতনানাশক স্প্রেরের কবলে পড়ে একই পরিবারের ৫ সদস্যসহ একজন মসজিদের ইমাম মারাত্মকভাবে অচেতন হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ওই পরিবারের এক সদস্য ও ইমামের অবস্থা আশঙ্কাজনক। 

উপজেলার ধানিসাফা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ফুলঝুরি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদারের বাড়িতে ঘটনাটি ঘটে 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ২০ রমজান দিবাগত রাত্রে সেহেরি পূর্ব মুহূর্তে পরিকল্পিতভাবে ওই চক্রটি সাবেক ইউপি সদস্যের বাড়ির কক্ষে এবং তার বাড়ি সংলগ্ন রায়হানিয়া মাদ্রাসার কক্ষে ঘুমানো অবস্থায় থাকা ইমাম মাওলানা রাজু (৩৫) এর উপর চেতনানাশক প্রয়োগ করে। এতে ইমাম রাজু ঘুমের ঘরে অচেতন অবস্থায় পড়ে থাকে। ওই রাত্রে মাওলানা রাজুর ২১ রমজানের সেহরি খাওয়ার কথা ছিল মাদ্রাসা সংলগ্ন সাবেক ইউপি সদস্যের বাড়িতে। তার আসতে দেরি হতে দেখে সেলিম হাওলাদারের বাড়ির লোকজন মসজিদের ইমামকে সেহেরী খেতে একাধিকবার ডাকাডাকি করলে তার সাড়াশব্দ না পাওয়ায় অবরুদ্ধ কক্ষ কৌশলে খোলার পর সেখানে প্রবেশ করলে সেলিম হাওলাদার (৬০), স্ত্রী আকলিমা (৫৫), পুত্র রুবেল (৩৫), পুত্র বধু পপি (৩০) ও নাতি মাশরাফি (১৪) তারা একযোগে সকলে মাওঃ রাজু’র রুমে ঢোকার সাথে সাথেই সেখানে অতিরিক্ত চেতনা নাশকের কবলে জ্ঞান হারিয়ে ফেলেন। এক পর্যায়ে স্থানীয়দের সহযোগিতায় তাদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেলিম হাওলাদারের সামান্য জ্ঞান ফিরলেও তার স্ত্রী আকলিমা ও মাওঃ রাজুর অবস্থার কোনো পরিবর্তন ঘটেনি।

ইউপি সদস্যের নাতি মাশরাফি আজ বিকেলে জানায়, আমার নানু বাড়িতে গত বছর ডাকাতি হয়েছিল। নগদ অর্থসহ ডাকাতরা স্বর্ণালংকার নিয়ে যায়, আমার ধারনা এ চক্রটি আবারও সে পরিকল্পনা করতে চেয়েছিল। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *