দোহারে ঈদের চতুর্থ দিনেও প্রশাসনের অভিযান অব্যাহত – bnewsbd.com

অনুসন্ধান

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

নিজস্ব প্রতিনিধি।

 মহামারী করোনাভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে সারাদেশে চলমান লকডাউন রোববার (১৬ মে) মধ্যরাত হতে ২৩ মে পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। বর্ধিত লকডাউনে পূর্বের সকল বিধিনিষেধ ও কার্যক্রমের ধারাবাহিকতায় ঢাকার দোহার উপজেলায় সক্রিয়ভাবে প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে।

ঈদের ৪র্থ দিন সোমবার (১৭ মে) উপজেলার থানার মোড় এলাকায় মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা বাস্তবায়ন, জনগণকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা, সরকারি আদেশ অমান্য, সড়ক পরিবহণ আইন ২০১৮ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা প্রশাসন।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র। এ সময়ে সরকারি আদেশ অমান্যে এবং হেলমেট ও লাইসেন্সবিহীন মোটরসাইকেল আরহীসহ ১১টি মামলায় ১১ জনকে মোট ছয় হাজার ৮শ টাকা অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র জানান, আজ থেকে আবারও লকডাউন কার্যকর করতে সরকারের নির্দেশনা অনুযায়ী উপজেলা প্রশাসন ও দোহার থানা পুলিশ সক্রিয়ভাবে মাঠে অবস্থান করছে। লকডাউনে যেন মানুষ বিনা কারণে ঘর থেকে বের না হয় এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলে, সে বিষয়টি আমরা নিশ্চিত করার চেষ্টা করছি। সেই সাথে জনসাধারণের মাঝে সচেতনতা তৈরি করার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছি। প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *