অরিজিৎ সিংয়ের মায়ের মৃত্যু – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে ভুগছিলেন ভারতের জনপ্রিয় প্লেব্যাক কণ্ঠশিল্পী অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং।

পরে করোনা নেগেটিভও হয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না।  মারা গেলেন সময়ের সেরা ভারতীয় শিল্পীর মা।

বুধবার রাত ১১টায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৫২ বছর। ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ খবরটি নিশ্চিত করেছে।

গণমাধ্যমটি জানায়, কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অদিতি সিং। শরীরে অন্যান্য সমস্যাও ছিল। ইকমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে।  কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ আসা সত্ত্বেও বাঁচানো গেল না ৫২ বছরের অদিতি সিংহকে।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হলে মাকে জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে নিয়ে যান অরিজিৎ। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। কিন্তু তার পরও তার শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি বলে জানা যায়। অক্সিজেন লেভেলও দ্রুত পড়তে থাকে। এরই মধ্যে ব্রেনস্ট্রোক করেন।

ওই সময় মায়ের জন্য রক্তের সন্ধান চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন গায়ক অরিজিৎ। বেশ সাড়াও পান। রক্ত জোগাড় করে দেন অরিজিতের ভক্তরা।

সেই সময় ভক্ত-অনুরাগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে অরিজিৎ লিখেছিলেন— যারা আমাকে সাহায্য করতে চাইছেন। তাদের অনেক ধন্যবাদ। তবে আমার যশ বা খ্যাতির জন্য কিছু করতে যাবেন না। এখন খুব জরুরি মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের প্রত্যেকটা মানুষের পাশে দাঁড়াতে হবে। কারও একার পাশে নয়।

এদিকে অরিজিতের মায়ের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন মহলে। অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী শোক প্রকাশ করেছেন।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *