শিবালয়ে প্রতিপক্ষের হামলায় একজন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

শিবালয় (মানিকগঞ্জ) সংবাদদাতা : মানিকগঞ্জের শিবালয় আমডালা গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা সুবাস সাহার সন্তান সুমন সাহা (৪০) নিকট প্রতিবেশি প্রতিপক্ষের হামালায় মারাত্বক যখম অবস্থায় হাসপাতালে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন।

এ ব্যাপারে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা জানান যে মাথায়, বুকে ও মেরুদন্ডে মারাত্বক আঘাত প্রাপ্ত হওয়ায় ব্রেইনের ক্রিটিক্যাল যখমে রোগী কে নিবিড় পরিচর্যায় থাকতে হবে। অভিযোগের সূত্রে জানা যায় পাশাপাশি দুই প্রতিবেশির মাঝে জমি জমা সংক্রান্ত দীর্ঘ দিনের বিবাদ।

১৭ই মে সকালে বাসুদেব হালদার গং জমির ভিতর ওয়াল দেওয়ার সময়  সুমন সাহা ওয়াল দিতে নিষেধ করে এবং দাবি করেন তাদের জমির উপর ওয়াল দেওয়া হচ্ছে। আরো জানা যায় এসময় ক্ষিপ্ত হয়ে সুমন সাহার উপর দুলাল হালদার ইট দিয়ে মাথায় আঘাত করে এবং কালু হালদার ইট দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে। এবং অন্যান্যরা কিল, ঘুষি, লাথি মারতে থাকে।

সুমনের আত্ন চিৎকারে স্থানীয় লোকজন আসিলে তাদের সামনে জীবন নাশের হুমকি প্রদর্শন করে। অনুরুপ ৭ই এপ্রিল সুমন সাহাকে বাসুদেব হালদার গং মারপিট করলে এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে সুমন সাহার চাচা বিকাশ চন্দ্র সাহা প্রতিপক্ষ দুলাল হালদার (২০), সুবাস হালদার (২৬) কালু হালদার (১৮) গোপাল হালদার (১৪) সর্ব পিতা বাসুদেব হালদার , বাসুদেব হালদার (৫৫) পিতা মৃত মদন হালদার ও মিনতি হালদার (৪৬) স্বামী বাসুদেব হালদার সর্ব সাং আমডালা, শিবালয় দের আসামী করে শিবালয় থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে শিবালয় থানার অফিসার ইনচার্জ সত্যতা স্বীকার করে বলেন তদন্ত পূর্বক আইনী পদক্ষেপ নেওয়া হবে এবং জনগনের জানমালের নিরাপত্তার লক্ষে নিরপেক্ষ সেবা অব্যাহত থাকবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *