চাঁদপুরে যুবলীগের দুই নেতাসহ ১২ জুয়াড়ি আটক – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মুহাম্মদ মাসুদ আলম, চাঁদপুর  প্রতিনিধি :   চাঁদপুর শহরের স্বর্ণখোলা রোডের একটি বাড়ীর জুয়ার আসর থেকে থানা ও পৌরসভার দুই যুবলীগ নেতাসহ ১২ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে আটককৃত জুয়াড়িদের জেল হাজতে প্রেরণ করেন চাঁদপুর মডেল থানা পুলিশ।

আটক জুয়াড়িরা হলেন- চাঁদপুর শহরের স্বর্ণখোলা রোডের ছৈয়াল বাড়ির ইকবাল হোসেন মিজি (৩২), শহরের বিষ্ণুদি মোল্লা বাড়ির কাউছার আলম (৩০), তালতলা পাটওয়ারী বাড়ির আলমগীর পাটওয়ারী (৪২), একই এলাকার ইকবাল হোসেন (৫০), ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আমিন পাটওয়ারী (৩৩), প্রফেসর পাড়া এলাকার নূরুল আমিন (৩২), নাজিরপাড়া গাজী বাড়ির মোশারফ হোসেন (৫১), মমিনপাড়া খান বাড়ির মোঃ মাইনুদ্দিন (৪২), তরপুরচন্ডী ইউনিয়নের সর্দার বাড়ির মোঃ জসিম উদ্দিন (৪০), কচুয়া থানা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন (৪২), সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ব্রাক্ষ্মণ সাখুয়া গ্রামের আবুল বাশার (৩৫), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মানিকাদি পশ্চিমপাড় এলাকার মোঃ রাশেদ (৩৮)।

বুধবার (২৬ মে) বিকেলে শহরের স্বর্ণখোলা রোডের প্রবাসী মনিরের অটোরিকশার গ্যারেজের দ্বিতীয় তলা থেকে তাদেরকে আটক করেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির উদ্দিনসহ সংঙ্গীয় সদস্যরা।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, স্বর্ণখোলা রোডের প্রবাসী মনিরের বাড়ি ও অটোরিক্সার গ্যারেজটির দ্বিতীয় তলা ৩ মাস পূর্বে জুয়াড়ি জাহাঙ্গীর ও জসিম ভাড়া নেয়। জেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশী লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও দেহ ব্যবসাও পরিচালনা হয়ে থাকে বলেও তারা জানায়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, গোপন সংবাদের স্বর্ণখোলা এলাকা থেকে ১২ জুয়াড়িকে আটক করা হয়। ওই সময় খেলার সরঞ্জাম তাস পাওয়া গেছে। আজকে দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *