ছুরিকাঘাতের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেফতার – bnewsbd.com

আইন-আদালত

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

নারায়ণগঞ্জ ফতুল্লার পাগলায় ছুরিকাঘাতের ভয় দেখিয়ে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সৃজন হাউজিং লিমিটেডের পরিচালক শামীম তারেক ওরফে শামীমকে (৩৬) গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে ফতুল্লার পাগলা দেলাপাড়া টাওয়ারপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার শামীম ফতুল্লা মডেল থানার পাগলা টাওয়ারপাড়স্থ মিলন মিয়ার ভাড়াটিয়া বয়রা ডাক্তারের ছেলে।

এর আগে বুধবার সকালে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে শামীমকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহারে জানা যায়, ধর্ষক শামীম ও ওই ছাত্রীর বাবা-মা একই বাড়িতে ভাড়া থাকেন। ওই ছাত্রী শামীমকে আঙ্কেল বলে ডাকেন।

১৭ মে দুপুরে ছাত্রীকে বাসায় রেখে তার বাবা-মা বাইরে যায়। এদিন দুপুর আড়াইটায় বাসায় প্রবেশ করে ছাত্রীকে ছুরির ভয় দেখিয়ে ধর্ষণ করে শামীম।

এতে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা বাসায় ফিরে বিষয়টি জানতে পেরে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন তাকে। সেখানে চিকিৎসা শেষে বাসায় ফিরলে ধর্ষক শামীম তাদের মামলা না করতে হুমকি দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধর্ষণ মামলায় শামীমকে বুধবার রাতে দেলপাড়াস্থ টাওয়ারপাড় থেকে গ্রেফতার করা হয়েছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *