ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় তিনজন নিহত, আহত ৫ – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভোলা  প্রতিনিধি :   ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশা ও বোরাকের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন-মো. আজিজুল ইসলাম (৪০), মো. মিরাজ (৩০) ও মো. সোহাগ (১২)। তারা সবাই ভোলা সদর উপজেলার উক্তর দিঘলদী ইউনিয়নের কমরউদ্দিন গ্রামের বাসিন্দা।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার (২৭ মে) বেলা ৩টার দিকে ভোলা-চরফ্যাশন সড়কে ঘুইংগারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর থেকে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন স্থানীয়রা। এতে সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, ভোলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশে রওনা হয় যাত্রীবাহী বাস বিসমিল্লাহ পরিবহন। ভোলা সদরের ঘুইংগারহাট বাজারে আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে কমরউদ্দিন থেকে ভোলা সদর হাসপাতালগামী একটি অটোরিকশাকে চাপা দেয়। পরে সেখানেই ভোলাগামী একটি বোরাককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *