গাইবান্ধায় বাসচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধা সদর উপজেলায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ তিনজন।

শুক্রবার (২৮ মে) সকাল ৭টার দিকে গাইবান্ধা-সাঘাটা সড়কে সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়নের রিফাইতপুর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাদিয়াখালি ইউনিয়নের রামনাথেরভিটা গ্রামের নিরারন চন্দ্র সাহার ছেলে দুলাল সাহা (৩৭) ও একই ইউনিয়নের শিমুলতাড়ি গ্রামের হোসেন আলীর ছেলে রাজু মিয়া (২৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে দুলাল ও রাজুসহ পাঁচজন যাত্রী অটোরিকশায় করে বাড়ি থেকে গাইবান্ধা জেলা শহরে যাচ্ছিলেন। পথে রিফাইতপুর বটতলা এলাকায়  ঢাকা থেকে সাঘাটাগামী আল-মদিনা নামে একটি বাস ওই অটোরিকশাকে চাপা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে অটোরিকশার চালক এবং যাত্রী দুলাল ও রাজুসহ পাঁচজন গুরুরত আহত হন। এ অবস্থায় তাদের গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে দুলাল এবং রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল সাড়ে ১০টার দিকে রাজু মিয়া মারা যান।

আহতদের মধ্যে একজনকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে এবং অটোরিকশার চালকসহ দু’জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম জানা যায়নি।  

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, বাসসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।   

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *