গ্রামে শহরের সুযোগ-সুবিধা দিতে কাজ করছি: পরিকল্পনামন্ত্রী – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহরের উন্নয়নের পাশাপাশি গ্রামের উন্নয়নে মনোনিবেশ করতে আমাদেরকে নির্দেশ দিয়েছেন। গ্রামকে শহরের সুযোগ সুবিধা দিতে তিনি কাজ করছেন। গ্রামের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য ও গ্রামের পিছিয়ে থাকা মানুষকে উন্নয়নের আওতায় আনতে আমরা কাজ করছি।’

শনিবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সুনামগঞ্জে বিমানবন্দরসহ আরো বড় বড় উন্নয়ন হবে। ইতিমধ্যে হাওরবাসীর স্বপ্নের মেডিক্যাল কলেজ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বড় বড় প্রকল্প বাস্তবায়িত হতে চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না। তাই শেখ হাসিনার প্রতি আস্থার রাখার আহ্বান জানান।

মন্ত্রী বলেন, করোনা পরিস্থিতি উন্নয়ন কার্যক্রমকে কিছুটা স্থিমিত হলেও আমরা উন্নয়নকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। তিনি দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহসভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সুজিত রায়, যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহসভাপতি সাইফুল ইসলাম রিপন, পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক রুমেন আহমেদ, সাধারণ সম্পাদক শাহ রুহেল প্রমুখ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *