কলারোয়ায় ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের করোনা শনাক্ত – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা : করোনার তৃতীয় ঢেউ’তে কলারোয়ায় একদিনে ইউপি চেয়ারম্যানসহ ৮ জন করোনা শনাক্ত হয়েছেন। 

পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্টে শনিবার (২৯ মে) তাদের করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়। 

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ‘কলারোয়ায় ১১জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে এদিন (শনিবার) ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। 

এদিকে সাতক্ষীরা মেডিকেলে নমুনা দিয়ে কলারোয়ার আরো একজনের করোনা শনাক্ত হওয়ায় মোট ৮জন করোনায় আক্রান্ত হয়েছেনে। আক্রান্তদের মধ্যে উপজেলার ১নং জয়নগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামছুদ্দীন আল মাসুদ বাবুসহ ২জন, লাঙ্গলঝাড়া ইউনিয়নে ৩ জন, পৌর সভায় ২ জন ও কেরালকাতা ইউনিয়নে ১জন বলে জানা গেছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় সকলকে মাক্স পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণ করে চলার আহবান জানান। 

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউনের বিষয়টি জানিয়ে, তিনি করোনার তৃতীয় ঢেউ এর ভয়াবহতা সম্পর্কে সকলকে সচেতন হয়ে সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেয় বলে মাক্স পরিধান ও দূরত্ব বজায় রেখে চলার আহবান জানান। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *