জগন্নাথপুর -পাগলা সড়কে ডাকাতি, ২ জন গুরুতর আহত – bnewsbd.com

অপরাধ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর – পাগলা সড়কের কোন্দানালা ব্রীজের নির্মাণ সামগ্রী ডাকাতিকালে ডাকাত দলের হামলায় নাইটগার্ড  বেলাল(৩০) ও জুনুদেব(৭০) নামক দুই জন গুরুতর আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত বেলাল(৩০) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর -পাগলা সড়কের নির্মাণাধীন কোন্দানালা ব্রীজের নাইটগার্ড জগন্নাথপুর উপজেলার কলকলিয়া গ্রাম নিবাসী মৃত মোঃ ছোয়াব উল্লাহর ছেলে মোঃ বেলাল মিয়া(৩০) ও কলকলিয়া বাজার এর বাসিন্দা জুনুদেব(৭০) প্রতিদিন এর ন্যায় ২৮ শে মে শুক্রবার দিবাগত রাতে এই ব্রীজের নির্মাণ সামগ্রী পাহারা দিচ্ছিলেন। রাত প্রায় ৩ ঘটিকার সময় ১০/১২ জনের একটি ডাকাত দল বেলাল ও জুনুদেব এর উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্রাঘাতে গুরতর আহত করার পাশা-পাশি তাদেরকে হাতপা বেঁধে এই ব্রীজের পূর্ব পাশে আধা কিলোমিটার দুরবর্তী স্থানে বোরো ক্ষেতের আইলে রেখে মূল্যবান অনেক মালামাল নিয়ে  চলে যায়।

২৯ শে মে ভোরে স্থানীয় জনৈক এক ব্যক্তি সহ ব্রীজের নির্মাণ শ্রমিকরা তাদেরকে রক্তাক্ত জখম অবস্থায়  উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত বেলাল আহমদ এর ডান হাত ও দুই পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এই আঘাত গুলোতে ১৫ টি সেলাই দেওয়া হয়েছে। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে নিজ বাড়ীতে রয়েছে। অন্য আহত জুনুদেব এর বুুকে-পিঠে লাল ফোলা রকম জখমী রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ সুত্র জানায়, বেলাল  মিয়ার অবস্থা গুরুতর। সুস্থ হতে সময় লাগবে। অন্য আহত সুজনদেব মুটামুটি ভাল আছেন।

এ ব্যাপারে গুরুতর আহত বেলাল মিয়া বলেন, রাত প্রায় অনুমানিক ৩ ঘটিকার সময় ১০/১২ জনের একটি ডাকাত দল ব্রীজের নির্মাণ সামগ্রী নিয়ে যেতে চাইলে বাঁধা প্রদান করি। এতে ডাকাতরা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত আহত করার পাশাপাশি হাত-পা ও মূখ বেঁধে ব্রীজের পার্শ্ববর্তী এলাকায় ফেলে যায়। ভোরে স্থানীয় জনৈক ব্যক্তি ও ব্রীজের নির্মাণ শ্রমিকরা এসে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ডাকাত দলের সদস্যদের চিনতে পেরেছি। প্রয়োজন মত বলব।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *