বিয়ে করলেন দীঘির নায়ক আসিফ ইমরোজ – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্টাফ রিপোর্টার :

করোনাকালে অনেকটা গোপনেই পরিবারের হাতে গোনা কয়েকজনের উপস্থিতিতে বিয়ে করলেন ‘তুমি আছ তুমি নেই’ ছবির নায়ক আসিফ ইমরোজ।

গত শুক্রবার কনের বাড়ি টঙ্গীস্থ দত্তপাড়ায় বিয়েটি অনুষ্ঠিত হয়। কনের নাম রাফসানা আফরিন প্রত্যাশা। তিনি একটি বেসরকারী প্রতিষ্ঠানে হেড অব একাউন্টস হিসেবে কর্মরত।

কনের বাবা টঙ্গী পৌরসভার (বর্তমান গাজীপুর সিটি কর্পোরেশন) ৪৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত জয়নাল আবেদীন। পাশাপাশি একজন সংস্কৃতি কর্মী হিসেবে টঙ্গীতে ব্যাপক সুনাম ছিল তার। অসংখ্য মঞ্চ ও টেলিভিশন নাটকে অভিনয় করেছেন তিনি। টঙ্গীর কাদেরিয়া মিল এলাকায় তার হাতেগড়া একটি নাট্যদল রয়েছে।

খবর নিয়ে জানা যায়, তাদের পরিচয় ফেসবুকের মাধ্যমে। এরপর কিছুদিন কথা-বার্তা, দেখা-সাক্ষাৎ। পরে উভয় পারিবারের সম্মতিতে বিয়ে। উল্লেখ্য, আসিফ ইমরোজ ‘সুপার হিরো সুপার হিরোইন’ নামে রিয়েলিটি শোতে অংশগ্রহণের মাধ্যমে মিডিয়া জগতে প্রবেশ করেন। সেলিব্রেটি এই অনুষ্ঠানটি ২০০৯ সালে বিএফডিসি এবং এনটিভি এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় তিনি ১ম রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও বিভিন্ন গানের মডেল হিসেবেও তিনি কাজ করেছেন। এরপর ২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন আসিফ ইমরোজ। ২০১৮ সালে রায়হান মুজিব পরিচালিত ‘ময়না পাখির সংসার’ ও ড. এলা পরিচালিত ‘কাঁচা লঙ্কা’ ছবিতে অভিনয় করলেও তিনি আলোচিত হন দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ছবি ‘তুমি আছ তুমি নেই’ ছবিটিতে। এই ছবিতে তার নায়িকা ছিলেন প্রার্থনা ফারদিন দিঘী। এটিই দীঘির প্রথম ছবি। যদিও ছবিটি তেমন সফলতা পায়নি।

 

উল্লেখ্য, ২০১৭ সালের ২৬ ফেব্রুয়ারী  জনপ্রিয় অনলাইন পোর্টাল ‘প্রিয় ডট কম’ -এ প্রকাশিত এক সাক্ষাৎকারে আসিফ ইমরোজকে রিলেশনের ব্যাপারে প্রশ্ন করলে তিনি জানান, “এখন একজনের সাথে চলছে। তবে নাম বলা যাবে না। সব কিছু যদি ঠিক থাকে, তাহলে তার সাথেই বিয়েটা হবে আশা করি।”

তবে বিয়ে করা কনে রাফসানা আফরিন প্রত্যাশা ‘সেই একজন’ কিনা তা ঢাকার ডাক থেকে নিশ্চিত করা যায় নি।

২০১৭ সালে প্রিয় ডট কমে প্রকাশিত নায়ক আসিফ ইমরোজের সাক্ষাৎকারের লিঙ্ক :

https://www.priyo.com/articles/don-t-make-a-place-to-comfort-of-easy-sobijake-asif-imrose-2017226

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *