কলাবাগান থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ঢাকার ডাক ডেস্ক  :     রাজধানীর কলাবাগান থেকে সাবিরা রহমান নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) সকাল সাড়ে ১০টার দিকে তার বাসা থেকে পুলিশ লাশ উদ্ধার করে। কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিতোষ চন্দ্র এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সকাল সাড়ে ১০ টার দিকে ৫০/১ কলাবাগানের বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, সাবিরার  ফ্ল্যাটে দুটি রুম। একটি রুম এক তরুণীকে সাবলেট হিসেবে ভাড়া দেন। সোমবার সকালে সাবলেটে থাকা তরুণী হাঁটতে বের হয়েছিলেন। পরে তিনি বাসায় ফিরে এসে দেখেন চিকিৎসক সাবিরার রুম বন্ধ।  রুমের ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে।  এ সময় তিনি চিৎকার দিলে বাসার দারোয়ান ঘটনাস্থলে আসে। পরে চাবি দিয়ে তালা খুলে দেখা যায় ফ্লোরে সাবিরার মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছিল আগুনে পুড়ে এই চিকিৎসকের মর্মান্তিক মৃত্যু হতে পারে। তবে পুলিশসহ সরকারের গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থলে এসে তার মরদেহ  নাড়াচাড়া করে দেখে পিঠে ও গলায় ধারালো অস্ত্রের জখম রয়েছে।  সাবিরা বেসরকারি গ্রীন লাইফ হাসপাতালের রেডিওলজি বিভাগের চিকিৎসক ছিলেন।

রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদ হোসেন জানান, হত্যার ধরণ, সময় দেখে অনেক কিছুই সন্দেহ করা হচ্ছে। একাধিক বিষয় নিয়ে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি কয়েকজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি শীঘ্রই ঘটনার কারণ এবং দোষীদের গ্রেফতারে আইনের মুখোমুখি করা যাবে।

এদিকে ঘটনার পরপরই সাবলেটে থাকা তরুণী কানিজ ফাতেমা, তার এক বন্ধু ও বাসার দারোয়ান মো. রমজানকে হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি বাসার সিসি ফুটেজ নিয়ে পর্যালোচনা করা হচ্ছে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *