সালথায় প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

তৌহিদ ইসলাম, ফরিদপুর প্রতিনিধি : পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন, প্রাণীসম্পদ প্রদর্শনীর আয়োজন-স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় অনুষ্ঠিত হলো এক দিনের প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা।

প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে শনিবার সালথা স্কুল মাঠে এই মেলা অনুষ্ঠিত হয়। উপজেলার ৮টি ইউনিয়ন থেকে বিভিন্ন খামারিরা গরু, ছাগল, হাঁস, মুরগি, কবুতরসহ বিভিন্ন গবাদিপশু নিয়ে মেলায় এসেছেন। মেলায় মোট ৭৫টি স্টল স্থান পেয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকারের সভাপতিত্বে মেলা উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য মো. শফি উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পাদ কর্মকর্তা ডাঃ মো. শাখাওয়াত হোসেন। পরিচালনা করেন উপজেলা সহকারী কৃষ্ণচন্দ্র চক্রবর্তী। অনুষ্ঠান শেষে মেলায় স্টল বসানো খামারিদের মধ্যে ৬টি কেটাগরিতে ১৯ জন খামারিকে পুরস্কার দেয়া হয়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *