মঠবাড়িয়ায় গৃহস্থের বাড়িতে হাত বোমা ফুটিয়ে দুর্ধর্ষ ডাকাতি – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার আন্ধারমানিক গ্রামে এক গৃহস্থলি বাড়িতে হাত বোমা ফুটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। 

ওই গ্রামের মাও. আলী আকবরের বাড়িতে শুক্রবার দিবাগত গভীর রাতে একদল দুর্ধর্ষ ডাকাতের আক্রমণে এমন ঘটনা সংঘঠিত হয়। এতে এলাকায় আতংক বিরাজ করছে। 

২০-২৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল সুকৌশলে বিল্ডিংয়ের কেচি গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মাওঃ আলী আকবর ও তার পুত্র ঔষধ ব্যবসায়ী আলী আহসান জাকির হোসেনকে আকস্মিক লোহার রড দিয়ে এলোপাথারি পিটিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে স্টিলের আলমারিতে সংরক্ষিত নগদ ৪০ হাজার টাকা, হাতের রুলি, গলার চেইন, কানের দুল, হাতের আংটি সহ আনুমানিক ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। 

মাও. আলী আকবর বলেন, আমাকে ও আমার পুত্রকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০-২৫ জনের মুখোশপরা ডাকাত দল রাত দুটার দিকে কেচি গেইটের তালা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। এক পর্যায়ে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসির উপস্থিতি টের পেয়ে জনমনে আতংক সৃষ্টি করার উদ্দেশ্যে একটি হাত বোমা ফুটিয়ে ডাকাতরা ঘটনাস্থল ত্যাগ করে। টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। 

থানা অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল বলেন, ঘটনাটি অবহিত হয়েছি ওই পরিবারের পক্ষ হতে কোনো লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *