কলারোয়ায় লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে প্রশাসন – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কলারোয়া (সাতক্ষীরা) সংবদদাতা: করোনা ভাইরাস( ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) প্রতিরোধে জেলা ব্যাপি লকডাউনের দ্বিতীয় দিনে কলারোয়া পৌর সদরসহ বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে মানুষ সচেতনার পরিচয় দিয়েছে। তার পরও লোকডাউনের সফল বাস্তবায়নে রবিবার সকাল থেকে উপজেলা পরিষদ, পৌরসভা, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আ’লীগ নেতা-কর্মী ও সকল ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যানবৃন্দ ছিলেন কঠোর অবস্থানে। জেলা প্রশাসকের নির্দেশনায় রবিবার (৬ জুন) সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত সকল ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা থাকলেও রাস্তায় ইজবাইক, ট্রালি, নসিমন,ভ্যান,মোটর সাইকেলসহ মিনি পরিবহন চললেও জরুরী প্রয়োজন ছাড়া লোকজনের চলাচল তেমন দেখা যায়নি। ভ্রাম্যমান আদালত পরিচালনায় স্বাস্থবিধি অনুসরন না করায় কয়েকজনকে আর্থিক জরিমানা প্রদান করা হয়েছে। পৌর সদরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গুরুত্বপূর্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত ছিলো । সাতক্ষীরা জেলা প্রশাসকের নির্দেশনায় ৭ দিন ব্যাপি কঠোর লকডাউন বাস্তবায়নে নেতৃত্ব প্রদান করেন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা আ’লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নির্দেশনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) জেল¬াল হোসেন, সকল ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর জিএম শফিকুল ইসলাম প্রেসক্লাব সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাংবাদিক সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান,আ”লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি, রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি জাকির হোসেন, সাংবাদিক তরিকুল ইসলামসহ গণমাধ্যম কর্মী ও সচেতন মানুষ। অনুরুপভাবে পৌর সভার উদ্যোগে লকডাউন বাস্তবায়নে জনসচেতনতায় সরকারী নির্দেশিত বিধি নিষেধ সার্বক্ষনিক মাইকিং করে প্রচার করা হচ্ছে বলে জানা যায়।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *