জানা গেল স্থগিত হওয়া আইপিএল শুরুর তারিখ – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

খেলাধুলা ডেস্ক :  স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি ম্যাচগুলো সেপ্টেম্বর-অক্টোবরে সংযুক্ত আবর আমিরাতে অনুষ্ঠিত হবে, এমনটা আগেই জানিয়েছিল বিসিসিআই। এবার ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আইপিএলের দিনক্ষণও জানানো হলো।

আইপিএল ২০২১ পুনরায় শুরু হতে চলেছে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর। সংবাদ সংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন এক বোর্ড কর্মকর্তা। বিসিসিআই ও এমিরেটস ক্রিকেট বোর্ডের মধ্যে দুবাই, শারজা ও আবুধাবিতে আইপিএলের ম্যাচগুলো আয়োজন করা নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে বলে খবর।
এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে বিসিসিআইয়ের বৈঠক নিয়ে অবগত সংশ্লিষ্ট বোর্ড কর্মকর্তা বলেন, ‘বৈঠকে অত্যন্ত ইতিবাচক আলোচনা হয়েছে। আমিরাতের ক্রিকেট বোর্ড বিশেষ সধারণ সভার আগেই আমাদের মৌখিকভাবে সম্মতি জানিয়েছে। গত সপ্তাহ ধরে সবকিছু চূড়ান্ত করা হয়। আইপিএল পুনরায় শুরু হলে প্রথম ম্যাচ খেলা হবে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল ম্যাচ হবে ১৫ অক্টোবর। বিসিসিআই আইপিএল শেষ করার জন্য ২৫ দিনের উইন্ডোর দিকেই তাকিয়েছিল।’

আইপিএলে বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাবে কি না, জানতে চাওয়া হলে বোর্ড কর্মকর্তা বলেন, ‘আলোচনা চলছে। আমরা ধরে নিচ্ছি যে, বেশিরভাগ বিদেশি ক্রিকেটারকে পাওয়া যাবে। যদি কয়েকজন আসতে না পারে, তবে আমরা সেই অনুয়ায়ী বন্দোবস্ত করব।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *