কালিয়াকৈরে ১৯ লাখ টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ছিনতাই হওয়া ১৯ লাখ২৫ হাজার টাকা উদ্ধার বা ছিনতাইয়ের ঘটনায় এখনো কাওকে গ্রেফতার করতে পারে নাই পুলিশ । ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তাররের জন্য অভিযান  অব্যাহত আছে বলে থানা সূত্রে জানা যায়।

জানা যায়, উপজেলার লির্বাটি ফ্যাশন নামক  কারখানার দুইজন সিনিয়র হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম ও আব্দুল্লাহ আল মামুন  সোমবার দুপুরে উপজেলার সফিপুরস্থ শাহ জালাল ইসলামী ব্যাংক থেকে শ্রমিকের বেতনের জন্য ১৯লাখ ২৫ হাজার টাকা উত্তোলন করেন। পরে টাকাগুলো একটি ব্যাগে ভর্তি করে  তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল নিয়ে কারখানায় যাওয়ার পথে  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আইমন টেক্সটাইল নামক কারখানার সামনে পৌছালে দুইটি মোটর সাইকেল যোগে ফিল্মী ষ্টাইলে তাদের মোটর সাইকেলের গতিরোধ করে  ছিনতাইকারীরা।

 এসময় ছিনতাইকারীরা ওই দুই কর্মকর্তাকে এলোপাতাড়ি মারপিট করে তাদের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

 এসময় আশপাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করলে  ছিনতাইকারীরা টাকার ব্যাগসহ মোটর সাইকেল চালিয়ে দ্রুত টাঙ্গাইলের দিকে চলে যায়। খবর পেয়ে শ্রীপুর-কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার আল মামুন ও কালিয়াকৈর থানার ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরি ঘটনাস্থল পরিদর্শণ করেন। পরে কয়েকটি টিমে ভাগ হয়ে টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চালিয়েও ছিনতাই হওয়া টাকা উদ্ধার বা এঘটনায় কাওকে গ্রেফতার করতে পারে নাই। ছিনতাইকারীর কবলে পড়া জাহাঙ্গীর আলম ও আব্দুল্লাহ আল মামুন জানান, ছিনতাইকারীরা আমাদের বেধরক মারধর করে হাত ভেঙ্গে ফেলে। পরে আমাদের কাছে থাকা ১৯ লাখ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। 

এঘটনায় কারখানার হিসাব রক্ষক মোঃ জসীম উদ্দিন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে কালিয়াকৈর থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা সামসুদ্দোহা নিশ্চিত  করেছেন। তিনি আরো জানান এখনো ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারে করা যায়নি । তবে ছিনতাইকারীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে ।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *