সখীপুরে ৩ ঘণ্টার মধ্যে অভিযোগপত্র দাখিল, আসামি গ্রেফতার – bnewsbd.com

আইন-আদালত

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা নেয়ার তিন ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার ও মামলার অভিযোগপত্র দাখিল করেছে সখীপুর থানা পুলিশ।

বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১২টার মধ্যেই এ মামলার অভিযোগপত্র দাখিল করেন এসআই ফয়সাল আহমেদ।

পুলিশের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, স্বামীর বিরুদ্ধে স্ত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা করেন সকাল ৯টা ৫ মিনিটে । তখন থেকেই মামলা তদন্ত কর্মকর্তা এসআই ফয়সাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থলের সূচিপত্র অংকন করেন। আলামত জব্দের চেষ্টা করেন এবং মামলার এজাহারে একমাত্র আসামি মো. মিজানুর রহমান সবুজকে (৩৬) পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে গ্রেফতার করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জখমীর চিকিৎসা সনদপত্র সংগ্রহ করে বাদীকে জিজ্ঞাসাবাদ করেন। মামলার সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে তাদের জবানবন্দি কার্যবিধির ১৬১ ধারা মোতাবেক লিপিবদ্ধ করেন। উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আসামির বিরুদ্ধে সখীপুর থানার অভিযোগপত্র নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে দাখিল করা হয়।

মামলার যাবতীয় কার্যক্রম শেষে দুপুর ১২টা ৫ মিনিটের সময় অভিযোগপত্র দাখিল করেন। তদন্ত প্রক্রিয়া সম্পন্ন করতে মাত্র ৩ ঘন্টা সময় ব্যয় হয়। সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, আমার জানা মতে টাঙ্গাইল তথা সারা বাংলাদেশের মধ্যে সখীপুর থানার এসআই ফয়সাল আহমেদ একটি নজীর স্থাপন করলেন। এর জন্য ওর অনেক পরিশ্রম করতে হয়েছে। পুলিশ চেষ্টা করলে অনেক কিছু পারে তারই প্রমাণ দিলেন এস আই ফয়সাল আহমেদ।

সখীপুর থানার এস আই ফয়সাল আহমেদ বলেন, এ ঘটনায় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সহকারী পুলিশ সুপার সখীপুর সার্কেল, সখীপুর থানা অফিসার ইনচার্জ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আমাকে অভিনন্দন জানিয়েছেন। এতো অল্প সময়ের মধ্যে মামলাটি শেষ করতে পারবো ভাবতেই পারিনি। সব মিলিয়ে আমিও খুব আনন্দিত। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *