‘টাইম মেশিন’ হিসেবে শ্রাবন্তী কী বুঝিয়েছেন? – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

পেশাদার হোক বা ব্যক্তিগত জীবন সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন পশ্চিমবঙ্গের লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছর নভেম্বর থেকে স্বামী রোশন সিংয়ের সঙ্গে তার সম্পর্কের চিড় কারো অজানা নয়।

সোমবার ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চেয়ে আদালতে মামলা করেছেন রোশন সিং।

এদিকে সোশ্যাল বেশ সক্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে অবশ্য দেখা গেছে আনমনা মেজাজে। পাহাড়ের কোলে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে’। আচমকা টাইম মেশিনের কথা অভিনেত্রীর মুখে শুনে কৌতুহল প্রকাশ করেছেন তার ভার্চুয়াল অনুরাগীরা।

ছবিতে কালো টপের সঙ্গে গাঢ় নীল রঙের হট প্যান্ট পরে বেশ হাসিখুশি মেজাজে দেখা গেছে নায়িকাকে। অভিনেত্রী কিন্তু রয়েছেন তার স্ব-মেজাজে। তবে টাইম মেশিনের কথা অভিনেত্রীর পোস্টে উঠে আসতেই অনুরাগীমহলে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তিনি অতীতে ফিরে যেতে চাইছেন? নাকি ভবিষ্যত ভেবে এগিয়ে যেতে চান, এই প্রশ্ন অনুরাগীদের মনে।

অন্যদিকে সিনেমাপাড়ায় গুঞ্জন উঠেছে যে, নতুন প্রেমে পড়েছেন শ্রাবন্তী!

 

 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *