রনির ঝড়ো ব্যাটে শীর্ষে থেকেই সুপার লিগে প্রাইম ব্যাংক – দৈনিক ঢাকার ডাক – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

স্পোর্টস ডেস্ক  :   ছুটেই চলেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জয়রথ। প্রথম পর্বের শেষ রাউন্ডের ম্যাচেও সহজ জয় পেল এনামুল হক বিজয়ের নেতৃত্বাধীন দলটি। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রনি তালুকদারের ঝড়ো ইনিংসে খেলাঘর সমাজকল্যাণ সমিতির বিপক্ষে ৫ উইকেটে জিতেছে তারা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দফায় দফায় বৃষ্টিতে শেষ পর্যন্ত ইনিংসপ্রতি ১০ ওভার করে নির্ধারিত হয় খেলা। যেখানে আগে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৬৮ রান করে খেলাঘর।

বৃষ্টি আইনে প্রাইম ব্যাংকের লক্ষ্য বেড়ে দাঁড়ায় ১০ ওভারে ৭৪ রানের। নিজেদের ইনিংসের নবম ওভারে ৩ উইকেট হারালেও, জয় পেতে সমস্যা হয়নি প্রাইম ব্যাংকের। রনির ঝড়ের সুবাদে ৫ বল হাতে রেখেই ম্যাচ জিতে নিয়েছে তারা।

রান তাড়া করতে নেমে একপ্রান্তে টেস্ট মেজাজে খেলেছেন তামিম ইকবাল। কিন্তু অন্যপ্রান্তে ঝড় বইয়ে দিয়েছেন রনি। ইনিংসের পঞ্চম ওভারের শেষ বলে আউট হওয়ার আগে মাত্র ১৯ বলে করেছেন ৩৯ রান। যেখানে ছিল ৭ চার ও ১টি ছয়ের মার।

রনির সুবাদে ৫ ওভারেই ৪৮ রান করে ফেলে প্রাইম ব্যাংক। বাকি ২৬ রান করতে হাতে ছিল ৫ ওভার। যা ধীরেসুস্থেই করে তারা। তামিম ইকবাল ১৩ বলে ৯ ও অধিনায়ক এনামুল বিজয় করেন ১৭ বলে ১৬ রান।

এর আগে খেলাঘরের পক্ষে সর্বোচ্চ ৩১ রান করেন সাদিকুর রহমান। রাফসান আল মাহমুদ করেন ১০ রান। প্রাইম ব্যাংকের পক্ষে ২ উইকেট নেন নাহিদুল ইসলাম।

প্রথম পর্বের ১১ ম্যাচ শেষে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে থেকেই সুপার লিগের খেলা শুরু করবে প্রাইম ব্যাংক। দুইয়ে থাকা প্রাইম দোলেশ্বরের সংগ্রহ ১১ ম্যাচে ১৬ পয়েন্ট। খেলাঘর ১১ ম্যাচে পেয়েছে ৮ পয়েন্ট।

আজ নিজেদের শেষ ম্যাচ খেলতে নেমেছে আবাহনী লিমিটেড। তাদের রয়েছে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট। লেজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে জয় পেলে দোলেশ্বরকে তিনে নামিয়ে দুইয়ে উঠবে আবাহনী।

অন্যদিকে আবাহনীকে হারাতে পারলে ১১ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে রেলিগেশন লিগ থেকে বেঁচে যাবে রূপগঞ্জ, নেমে যাবে খেলাঘর। অন্যথায় রক্ষা পাবে খেলাঘর, রেলিগেশন লিগ খেলতে হবে রুপগঞ্জকে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *