রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রামোস – bnewsbd.com

খেলাধুলা

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

epsoon tv 1

ফুটবলবিশ্ব যখন ইউরো ও কোপা আমেরিকায় মেতে আছে, ঠিক তখনই স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে পতন ঘটতে যাচ্ছে এক নক্ষত্রের।

রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের ইতি টেনেছেন দলটির সেরা ডিফেন্ডার সার্জিও রামোসের।

এ মৌসুমের পর রামোস আর রিয়ালে থাকছেন না বলে নিজেদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ ক্লাব।

বেশ কিছু দিন ধরে রামোসের দিনগুলো মোটেই ভালো যাচ্ছিল না।চোটে জর্জর হয়ে লা লিগার গত মৌসুমে রিয়ালের ম্যাচগুলোতে তার উপস্থিতি কম ছিল। এদিকে দেশের হয়েও দলে ঠাঁই হয়নি এ ডিফেন্ডারের।

তাকে ইউরো কাপের লড়াইয়ে স্পেন দলের স্কোয়াডে রাখেননি লুইস এনরিক।

গোলডটকম জানিয়েছে, রামোসকে সম্মান জানাতে বিদায়ী সংবর্ধনার আয়োজন করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। বৃহস্পতিবার ক্লাব সভাপতি ফ্লেরেন্তিনো পেরেজের উপস্থিতিতে হবে এ আয়োজন।

স্পেনের বিভিন্ন মিডিয়ার খবর, বেশ কিছু দিন ধরে ক্লাবের সঙ্গে বনিবনা হচ্ছিল না রামোসের। ম্যাচে কম উপস্থিতির কারণে তার বর্তমান পারিশ্রমিকের ১০ শতাংশ কমিয়ে দেওয়ার কথা বলেছিল ক্লাব। বিষয়টিকে চরম অপমানের জানিয়ে ক্লাবের সঙ্গে যুদ্ধ করে আসছিলেন রামোস। অবশেষে ক্লাবের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন তিনি।

রিয়াল মাদ্রিদ বলতেই রামোসের মুখ মনে পড়ে ফুটবলভক্তদের। এই ক্লাবের হয়ে টানা ১৬ বছর খেলেছেন তিনি।

রিয়ালকে পাঁচবার লা লিগা, চারবার চ্যাম্পিয়নস ট্রফি, দুবার কোপা দেল রে, চারবার স্প্যানিশ সুপার কাপসহ তিনবার উয়েফা সুপার কাপ এবং চারবার ফিফা ক্লাব বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন।

লা লিগায় পাঁচবার সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন রামোস।

epsoon tv 1

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *