প্রেমের নতুন গল্পে সজল-সারিকা – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মাছরাঙ্গা টেলিভিশনে গতকাল শুক্রবার (১৮ জুন) রাত ১০টায় প্রচারিত হবে একক নাটক ‘পরী থাকে আসমানে’। এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন সজল ও সারিকা। দুই তারকা অভিনীত নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা। নাটকটিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ। পরিচালক জানান, নাটকটির গল্পে দেখা যাবে সবুজ কাজ করে কক্সবাজার সুটকি পল্লীতে। বাবা-মা হীন সবুজ বেড়ে ওঠে এই পল্লীতেই। ভালবাসে পরীকে, পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সাথে সাথে শুটকিরও।
অপরদিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে। পরীও তাকে ফিরিয়ে দিতে পারে না। কারণ সবুজ তার অধীনেই কাজ করে। যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে। পরী অনেকটা কায়দা করেই দু-জনের সাথে সমান্তরালভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কান্ড করে বসে যা তাদের কল্পনাতেও ছিল না। সবুজ এখন কি করবে ভেবে পায় না। নাটকটি প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ‘কাজটি অনেক কষ্টসাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টাখানেক জার্নি করে একটি রিমুট এড়িয়ায় কাজটি করতে হয়েছে। সেখানে ছিলো না শুটিং করবার মতো সুযোগ সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মাণ ও দুর্দান্ত হয়েছে। আশা করি দর্শক ভালো কিছু পাবেন।’

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *