আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’, সেই মুন্নি কি থাকবে? – bnewsbd.com

বিনোদন

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

একবিংশ শতকে বলিউডের যে’কটি সিনেমা সর্বজনপ্রিয় হয়েছে, বক্স অফিসে আকাশচুম্বি সাফল্য পেয়েছে, সেগুলোর মধ্যে অন্যতম ‘বজরঙ্গি ভাইজান’। সুপারস্টার সালমান খান ছিলেন এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে। এছাড়াও অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, কারিনা কাপুর প্রমুখ। তবে সবচেয়ে আকর্ষণীয় চরিত্র ‘মুন্নী’র ভূমিকায় অভিনয় করেন হার্শালি মালহোত্রা।

সম্প্রতি জানা গেছে, ‘বজরঙ্গি ভাইজান’-এর সিকুয়াল আসতে চলেছে। খবরটি দিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। ভারতীয় গণমাধ্যমে তিনি বলেছেন, “আমি চেষ্টা করছি ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে আসার। সালমানকে এ ব্যাপারে আইডিয়াও শেয়ার করেছি আমি। তিনি নিজেও বেশ উত্তেজিত। কিন্তু ব্যাপারটি সঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিকল্পনা প্রয়োজন। সেটারই চেষ্টা চলছে।”

সিনেমাটির সিকুয়াল নিয়ে সালমানের প্রতিক্রিয়া কেমন ছিল? এ প্রশ্নের জবাবে বিজয়েন্দ্র বলেন, “আমি সালমানের সঙ্গে এমনিই দেখা করেছিলাম। সেখানেই ওই সিনেমার সিকুয়ালের প্রসঙ্গ আসে। শোনা মাত্রই তিনি বলেন, ‘দারুণ আইডিয়া।”

‘বজরঙ্গি ভাইজান ২’ যদি নির্মিত হয়, তাহলে সালমান খান থাকছেন, তা নিশ্চিত। কিন্তু তার সঙ্গে ছোট্ট মুন্নী কি থাকবে? থাকলে সেই মুন্নীর ভূমিকায় কে অভিনয় করবেন? কারণ ইতোমধ্যে হার্শালি মালহোত্রা অনেকটা বড় হয়ে গেছেন। এ প্রসঙ্গে অবশ্য এখনো কিছু জানা যায়নি। তাই বিষয়টা আপাতত সময়ের ওপর ছেড়ে দেয়া যাক।

উল্লেখ্য, ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এটি পরিচালনা করেছিলেন কবির খান। সিনেমাটি প্রায় এক হাজার কোটি রুপি আয় করেছিল।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *