চিকিৎসক–হোটেল মালিক পরিচয়ে প্রেম, অতঃপর শ্রীঘরে – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ফেসবুক তিনি নিজেকে চিকিৎসক পরিচয় দিতেন। পাশাপাশি কক্সবাজারের স্বনামধন্য একটি হোটেলের মালিকও। এই পরিচয় দিয়ে মানিকগঞ্জের এক কলেজপড়ুয়া তরুণীর সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন। বন্ধুত্ব গড়ায় গভীর প্রেমে। দীর্ঘদিন ফোনে যোগাযোগের একপর্যায়ে দুজনেই সাক্ষাৎ করতে চান। সাক্ষাতের স্থান ঠিক করা হয় মানিকগঞ্জ। কথা মতো সাক্ষাৎ করে তরুণীকে নিয়ে দিনভর বিভিন্ন দর্শনীয় স্থানে ঘোরাফেরাও করেন। কিন্তু শারীরিক সম্পর্কের জন্য জোরাজুরি করতে গিয়ে বাঁধিয়ে ফেলেন বিপত্তি! এখন শ্রীঘরে।

এই প্রতারকের নাম আতাউর রহমান (২৫)। তাঁর বাড়ি কক্সবাজারের মহেশখালী উপজেলার জামালপাড়া গ্রামে। গতকাল রোববার মানিকগঞ্জ শহরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল ভুক্তভোগী তরুণী ওই যুবকের বিরুদ্ধে মামলা করেছেন। আজ সোমবার পুলিশ তাঁকে দুই দিনের রিমান্ডে নিয়েছে।

পুলিশ এবং তরুণীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফেসবুকে গত বছরের নভেম্বরে মানিকগঞ্জের একটি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ওই তরুণীর সঙ্গে আতাউরের বন্ধুত্ব গড়ে ওঠে। প্রথম সাক্ষাতেই কৌশলে মেয়েটির স্বর্ণের চেইন ও ব্রেসলেট হাতিয়ে নেন। গতকাল সকালে দ্বিতীয়বার দেখা করতে মানিকগঞ্জ আসেন আতাউর। জেলা শহরের একটি বাসায় নিয়ে তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তরুণীর চিৎকারে স্থানীয় লোকজন এসে আতাউরকে আটক করে। পরে পুলিশে খবর দেওয়া হয়। রাতে তরুণী স্বর্ণালঙ্কার লুট ও ধর্ষণচেষ্টার অভিযোগে আতাউরের বিরুদ্ধে থানায় মামলা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, অভিযুক্ত যুবক তাঁর ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক ও একটি হোটেলের মালিক উল্লেখ করে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকার তরুণী ও কিশোরীদের সঙ্গে বন্ধুত্ব করে আসছেন। তাদের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক, অর্থ ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিতেন।

মানিকগঞ্জ সদর থানার ওসি আকবর আলী খান বলেন, প্রতারক আতাউর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আজ দুপুরে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আসামিকে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক শাকিল আহম্মেদ দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওসি বলেন, এখন আতাউর রহমান থানায় আছেন। আজ রাতে তাঁকে নিয়ে কক্সবাজারের মহেশখালী উপজেলার জামালপাড়া গ্রামে স্বর্ণ উদ্ধারের জন্য যাওয়ার কথা।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *