টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ২২৩ – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : গত ২৪ ঘন্টায় সোমবার (১৯ জুলাই) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছে। 

এদিকে নতুন করে জেলায় ২২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৮৩৭ টি নমুনা পরীক্ষার রিপোর্টে ২২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৬ দশমিক ৬৪ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১ হাজার ৯৪২ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৬ হাজার ২৯১ জন। সর্বমোট মারা গেছে ১৮৯ জন। জেলার হাসপাতালগুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১৫৩ জন। 

এদের মধ্যে টাঙ্গাইল জেনালের হাসপাতালে ৫৪ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচজন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৬ নিয়ে মোট ১৫৩ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও  আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫,৩০৯ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *