ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ভোরের ডাক ডেস্ক : কর্মস্থল থেকে ছুটি পেয়ে পরিবার-পরিজন নিয়ে ঈদ করবেন এ আশায় বাড়ি যাচ্ছে বিভিন্ন পেশার মানুষ। অতিরিক্ত যানবাহন ও ঘরমুখী মানুষের চাপে ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে উত্তরবঙ্গমুখী লেনের ২৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তি পোহাচ্ছেন হাজার হাজার মানুষ।

মঙ্গলবার রাত ৩টা থেকে টাঙ্গাইল সদর উপজেলার নগর জলফৈই বাইপাস থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত পর্যন্ত উত্তরবঙ্গমুখী মহাসড়কে ২৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। অতিরিক্ত যানবাহন ও ঘরমুখী মানুষের চাপে উত্তরবঙ্গমুখী লেনের এই যানজটের সৃষ্টি হয়েছে।

সরেজমিন ঘুরে দেখা গেছে, মহাসড়কের রাবনা বাইপাস, রসুলপুর, পৌলি ও এলেঙ্গা এলাকা যানজটে স্থবির হয়ে গেছে। ঢাকামুখী লেনে গাড়ি চললেও উত্তরবঙ্গমুখী গাড়ি আটকে রয়েছে। অনেকেই ঝুঁকি নিয়ে ট্রাকের ওপরে যাতায়াত করছেন। যানজটের কারণে চালক ও যাত্রীদের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি অনেক বেশি হচ্ছে।

ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী বাসচালক আজিজ খান বলেন, সাভার থেকে চন্দ্রা পর্যন্ত আসতে সময় লেগেছে প্রায় তিন ঘণ্টা। আবার করটিয়া থেকে ঘারিন্দা আসতে সময় লেগেছে দুই ঘণ্টা। মনে হচ্ছে ঈদের দিন সকালে রংপুর যেতে পারব। ভোগান্তির যেন শেষ নেই।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *