ফটিকছড়িতে যুবকের মরদেহ উদ্ধার – bnewsbd.com

অর্থ ও বাণিজ্য

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

চট্টগ্রামের ফটিকছড়িতে মো. শাহজাহান (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১২টার দিকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। 

শাহজাহান উপজেলার নানুপুর ইউনিয়নের কিপাইতনগর গ্রামের মো. আবদুল মাজেদের ছেলে। তিনি বেশ কয়েক বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন। 

উপজেলার নানুপুর ইউনিয়নের কিপাইতনগর গ্রামের একটি পরিত্যক্ত বসতঘরের কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নানুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শফিউল আজম বলেন, শাহজাহানের এক ভাই বিদেশে থাকেন। পরিবারে শাহজাহান ও তাঁর বাবা, মা ছিলেন। তাঁদের পুরো পরিবারই মানসিক বিকারগ্রস্ত। এর আগেও শাহজাহান একবার আত্মহত্যা করতে চেয়েছিলেন।

ফটিকছড়ি থানার ওসি মো. রবিউল ইসলাম বলেন, রাত ১২টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত বসত ঘর থেকে শাহজাহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে। 

ওসি আরও বলেন, লাশ ময়নাতদন্তের জন্য আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ বলা যাবে। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *