মমেকে একদিনে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু – bnewsbd.com

বিচিত্র বিশ্ব

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ২১ জনের মৃত্যু হয়েছে। যা হাসপাতালটিতে একদিনে সর্বোচ্চ মৃত্যু। মৃতদের করোনায় ৭ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৪ জন। এ পর্যন্ত করোনা ইউনিটে করোনায় ২৮৩ জন এবং উপসর্গ নিয়ে ৮৪৫ জনের মৃত্যু হয়েছে। 

আজ মঙ্গলবার সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন। 

করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহের ভালুকা উপজেলার সাগর (২৫), মোকসেদুল (২৮), হালুয়াঘাটের প্রদীপ সাগমা (৮৩), নেত্রকোনা কেন্দুয়ার সালেহা (৭০), পুর্বধলার আক্কাস আলী (৬৫), জামালপুর সদরের হেরালাল (৫৫), টাঙ্গাইল মধুপুরের ফরিদা ইয়াসমিন (৫৩)। 

উপসর্গ নিয়ে মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের সালমা (২০), শহিদুল (৬০), নওশের আলী (৯০), গৌরীপুরের মোহাম্মদ আলী (৭০), মুক্তাগাছার হাজেরা (৭০), মোমেনা বেগম (২৫), নাসিমা (৪০), ফুলপুরের শরীফ উদ্দিন (৬০), জামালপুর সরিষাবাড়ির উমর আলি (৬৫), গাজীপুর সদরের দিপক সরকার (৪৫), শেরপুর নকলার মঞ্জুর (৬৫), টাঙ্গাইলের মোমেনা (৬০), সখিপুরের আব্দুল হাকিম (৬০), নেত্রকোনা সদরের রিয়াসুল হক (৫৫)। 

ডা. মুন বলেন, আইসিইউতে ২১ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে মোট ৩৯২ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি ৫৫ জন ও সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৪৫ জন। 

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও অ্যান্টিজেন পরীক্ষায় ৯২৪টি নমুনা পরীক্ষা করে নতুন করে ২০১ জন করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় জেলায় করোনায় একজনসহ মৃত্যু হয়েছে ১১৬ জনের। 

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *