সিঙ্গাইরে ছিনতাইয়ের ঘটনায় ১ জনকে হত্যা, ৩ জন গ্রেপ্তার – bnewsbd.com

সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মানিকগঞ্জের সিঙ্গাইরে মো. সোহান মিয়া (১৭) নামে এক যুবককে জবাই করে হত্যার পর হ্যলোবাইক ছিনতাইয়ের ঘটনায় ঘটেছে। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটেছে এবং রাতেই অভিযুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার এ ঘটনায় ছিনতাই চক্রের তিন সদস্য আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিহত মো. সোহান মিয়া (১৭) উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রামের গোলাম আলী ওরফে গোলার ছেলে। সে দশম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দক্ষিণ নওগাঁ গ্রামের হারুন রশীদের ছেলে আউয়াবিন মিয়া (২০), বরিশালের কোতোয়ালি থানার জর্জতলা গ্রামের মো. নুরু মুন্সির ছেলে মো. সাগর মুন্সি (১৯), বাবল খলিফার ছেলে মো. হোসাইন খলিফা।

স্থানীয় সূত্রে জানা গেছে, লকডাউনে স্কুল বন্ধ থাকায় কয়েক মাস ধরে সোহান হ্যালোবাইক চালিয়ে পরিবারকে আর্থিক সহযোগিতা করত। প্রতিদিনের মতো সোমবার সে হ্যালোবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। ছিনতাই চক্রের সদস্যরা খাসেরচর বাজার হতে ধল্লা বাজার যাওয়ার জন্য হ্যালোবাইকটি ভাড়া করে। ধল্লা-খাসেরচর সড়কের হঠাৎপুর এলাকায় একটি পেঁপে বাগানে সোহানকে জবাই করে হত্যার পর হ্যলোবাইক ও মোবাইল নিয়ে পালিয়ে যায়। পরে সিঙ্গাইর থানার পুলিশ ঘটনাস্থল থেকে ওই দিন সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠান।

সিঙ্গাইর থানার পুলিশ অভিযান চালিয়ে রাতে সাভারের তেঁতুলঝোরা এলাকা থেকে ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে। এ সময় ছিনতাই হওয়া হ্যালোবাইক ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল কালাম বলেন, গ্রেপ্তারকৃত তিন আসামি হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। খুব দ্রুত আদালতে অভিযোগপত্র দাখিল করা হবে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *