মৌলভীবাজারে আরও ৩ জনের মৃত্যু – bnewsbd.com

জাতীয়

নিজস্ব প্রতিনিধি, বিনিউজবিডি.ডটকম :

মৌলভীবাজারে গত ২৪ ঘন্টায় আরও তিনজন মারা গেছেন। এ নিয়ে মোট ৫০ জন মৃত্যুবরণ করেন। নতুন করে শনাক্ত হয়েছেন আরও ১০৬। এছাড়া জেলায় হিসেবের বাইরে বিভিন্ন উপসর্গ নিয়ে প্রতিদিন ২ থেকে ৩ জনের মৃত্যু হচ্ছে।

আজ বুধবার পবিত্র ঈদুল আজহার দিন সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।মৌলভীবাজারে ২৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৬ শতাংশ। গতকাল এই হার ৩৭ দশমিক ১ শতাংশ ছিলো, সেই তুলনায় একদিনের ব্যবধানে সংক্রমণ কিছুটা বেড়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪ হাজার ৫৪১ জন। ২৪ ঘণ্টায় জেলায় ৩৮ জন সুস্থ, মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন।

নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৪৮ জন, শ্রীমঙ্গলের ৭ জন, কুলাউড়ার ২০ জন, জুড়ীতে ৮ জন, কমলগঞ্জে ৬ জন ও রাজনগরে ১৭ জন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৫৪১ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

নতুন মৃত তিনজনের মধ্যে দুজন মৌলভীবাজার সদর হাসপাতালের রোগী, অন্যজন জুড়ীর। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৩ জন, বড়লেখায় ২ জন, কমলগঞ্জে ২ জন, শ্রীমঙ্গলে ৬ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালের ২৯ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৩৮ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ২৫ জন, ও কুলাউড়ায় ১৩ জন। এতে জেলায় সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ১৫৭ জনে।

বিনিউজবিডি.ডটকম

আধুনিক বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সংবাদ পরিবেশনে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ নিয়ে “বিনিউজবিডি.ডটকম” বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা, গ্রামে-গঞ্জে ঘটে যাওয়া দৈনন্দিন ঘটনাবলী যা মানুষের দৃষ্টি ও উপলব্ধিতে নাড়া দেয় এরূপ ঘটনা যেমন, শিক্ষা,স্বাস্থ্য, পরিবেশ, সামাজিক উন্নয়ন, অপরাধ, দুর্ঘটনা ও অন্যান্য যে কোন আলোচিত বিষয়ের দৃষ্টি নন্দন তথ্য চিত্রসহ সংবাদ পাঠিয়ে সাংবাদিক হিসেবে নিজেকে আত্ম প্রকাশ করুন।

প্রতি মুহুর্তের খবর মুহুর্তেই পাঠকের মাঝে পৌছে দেয়ার লক্ষ্য কাজ করে যাচ্ছে একঝাঁক সাহসী তরুণ সংবাদ কর্মী। এরই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বাংলাদেশ সহ দেশের বাহিরে বিভিন্ন দেশে সংবাদদাতা নিয়োগ দেয়া হচ্ছে।

বিদেশের মাটিতে অবস্থানরত লেখা-লেখিতে আগ্রহী যে কোনো বাংলাদেশীও প্রবাসী নাগরিক “বিনিউজবিডি.ডটকম” এর সংবাদদাতা/প্রতিনিধি হিসেবে আবেদন করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *